‘গ্রামীণ পর্যায়ে বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে’

সুরমা টাইমস ডেস্ক::

বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের ব্রাহ্মণগ্রাম ফুটবল ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ‘ইমতিয়াজ চৌধুরী ১ম নাইট মিনি ফুটবল লীগ’।

এ উপলক্ষ্যে বিয়ানীবাজার উপজেলার ব্রাহ্মণগ্রাম মাঠে শনিবার (১৬ জানুয়ারি) রাত ৯টায় আয়োজিত অনুষ্ঠানে আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন রয়েল সিটির চেয়ারম্যান ও সিলেট জিমখানার সভাপতি ফয়সল আহমদ চৌধুরী।

এসময় ফয়সল আহমদ চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, “খেলাধুলা তরুণ ও যুবসমাজকে আলোর পথে নিয়ে আসে। মাদক সেবনসহ অন্ধাকার সকল পথ থেকে তরুণ ও যুবকদের ফেরায় খেলাধুলা। গ্রামীণ পর্যায়ে এভাবে বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। আজকের সব বড় বড় খেলোয়াড়ই একসময় গ্রামীণ পর্যায়ে খেলেছেন। তাই খেলাধুলার কোনো বিকল্প নেই।”

ছাদ্দু আহমদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ইউকে প্রবাসী এনামুল হক চৌধুরী, ইউপি সদস্য মামুন আহমদ, আব্দুস ছালাম, ডি এম হাই স্কুলের সাবেক সভাপতি ফখরুল আলম চৌধুরী, একে এম কিবরিয়া, সালেহ আহমদ, প্রবাসী খালেদ আহমদ চৌধুরী, লুতু মিয়া, সিকন্দর আলী, সালাউদ্দিন আহমদ ও মোরশেদুর রহমান পলু প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে রাইজিং স্টার ও চেলেঞ্জার ফুটবল টিম। এর মধ্যে চেলেঞ্জার ফুটবল টিমটি জয় লাভ করে।

Sharing is caring!

Loading...
Open

Close