ওসমানীনগরের ব্যবসায়ী ব্রিটেনে খুন, কিশোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

ব্রিটেনের ম্যানচেস্টারে খুন হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্যবসায়ী হাজী হেদায়েতুল ইসলাম নবাব (৫৩)। ছিনতাইয়ের সময় গুরুতর আঘাত পেয়ে মৃত্যুবরণ করেন তিনি। এ ঘটনায় ১৪ বছরের এক কিশোরকে আটক করে বিচারের মুখোমুখি করেছে দেশটির পুলিশ। তবে, আইনি বাধ্যবাধকতার কারণে তার নাম-পরিচয় গোপন রাখা হয়েছে।

জানা গেছে, হেদায়েতুল ইসলাম দীর্ঘদিন ধরে ম্যানচেস্টারে বসবাস করতেন। পেশায় তিনি একজন ব্যবসায়ী। গ্রামের বাড়ি সিলেটের ওসমানীনগর উপজেলার ওমরপুর ইউনিয়নের মির্জা সৈয়দপুর গ্রামে। তার দুই পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে। মার্পল এলাকায় মার্পল স্পাইস রেস্টুরেন্ট নামে একটি রেস্টুরেন্টের মালিক ছিলেন তিনি।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গত ৭ জানুয়ারি, শুক্রবার বিকেলে হেদায়েতুল ইসলাম নবাব নিজের মার্সিডিজ গাড়ি নিয়ে খাবার পৌঁছে দিতে রোমেলি এলাকায় যান। সেই সময় ১৪ বছরের এক কিশোর তাকে আঘাত করে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় নবাব মিয়াকে হাসপাতালে নেওয়া হলে রোববার তিনি মারা যান। ছিনতাই হওয়া গাড়িটি এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ১৪ বছরের এক কিশোরকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close