শীতের উপহার শুরুতে দিলে শীতের কষ্ট কম হয়

শীতের উপহার শুরুতে দিলে শীতের কষ্ট কম হয় শ্লোগানে ফিফোটেক এর পক্ষ থেকে সিলেট লাক্কাতুরা চা বাগানের শীতার্থ মানুষের মাঝে  শীতবস্ত্র  বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক,  সিলেট চেম্বার অব কমার্সের সাবেক প্রশাসক আসাদ উদ্দিন আহমেদ, সিলেট চা-শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু গোয়ালা , সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি , সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ ইয়াহইয়া, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সবুর আহমেদদ দিপু, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মনিরুল হক সাকিব, মুহিবুল হক শাওন , জুনাইদ আহমেদ ফারহান,মোঃ আল-আমীন, শাহাদত হোসেন রব্বানী, ছাত্রলীগ নেতা দেবাশীষ গোয়ালা দেব প্রমুখ ।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমেদ বলেন,  ফিফোটেকের তৌহিদ হোসেনেরে মত আমাদের সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে শীতার্থ মানুষের কষ্ট লাগব হবে।

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ ইয়াহইয়া বলেন, সিলেটে তিব্র শীতের কারনে অসহায় শীতার্থ মানুষদের কষ্টের কথা লিখে কয়েকদিন আগে ফেসবুকে একটি পোষ্ট দিয়েছিলাম তখন ফিফোটেকের সি,ই,ও তৌহিদ হোসেন পোষ্টটি দেখে শীতার্থ মানুষের পাশে দাঁড়াতে চান এবং তারই ধারাবাহিকতায় আজকের এই শীতবস্ত্র বিতরণ করা হয় । এখানে উল্ল্যেখ যে তৌহিদ হোসেন এর আগেও করোনারে সময় সিলেটের শত শত পরিবারে ত্রানসামগ্রী বিতরণ করেন এবং গত বছর বন্যার সময়েও বালাগঞ্জ ও ওসমানীনগরে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছিলেন।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close