পররাষ্ট্রমন্ত্রী ও তাঁর সহধর্মিনীর সুস্থ্যতা কামনা করে ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের দোয়া মাহফিল

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আবদুল মোমেন ও তাঁর সহধর্মিনী সেলিনা মোমেনের সুস্থ্যতা কামনা করে সিলেট মহানগর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে
দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (১ ডিসেম্বর) বাদ যোহর গোটাটিকরস্থ একটি কমিউনিটি সেন্টারে এ দোয়া মহাফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আধ্যাপক জাকির হোসেন, সিসিকের ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান, প্রিন্সিপাল আমিরুল আলম খান দুলাল, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল ময়না, যুগ্ম সম্পাদক জুয়েল আহমদ, আব্দুল আহাদ, আবুল হোসেন খান, মোস্তাক খান, ফজলুল হক, সামছুল ইসলাম, ফয়ছল আহমদ, বিনেশ কর দুলু, জামাল আহমদ, ফয়ছল মাহমুদ মগনি, আব্দুল মতিন চৌধুরী, আব্দুল বাছিত নূর আলী, শওকত আলী, শাহেদ আলী, এনামুর রহমান, জয়নাল আহমদ জানু, ডা. মুহিবুর রহমান মুহিত, দুলাল মিয়া, আলী আহমদ বাবুধন, ওয়ার্ড যুবলীগ সভাপতি গুলজার আহমদ জগলু, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, মুমিনুল হক বকুল, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি খালেদ আহমদ, সাধারণ সম্পাদক শেখ আমিন আহমদ, ছাত্রলীগ নেতা দিপংকর টিপু, জাকির আহমদ খোকা, আব্দুস সামাদ, সাজন আহমদ, মাহিন চৌধুরী, জুবায়ের খান, উদয়, মামুন আহমদ প্রমুখ।

দোয়া মাহফিলে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আবদুল মোমেন ও তাঁর সহধর্মিনী সেলিনা মোমেনের সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আব্দুল মালিক রাজা ও ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি মানিক মিয়ার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাহমুুদ হাসান দেলোয়ার।

— বিজ্ঞপ্তি।।

Sharing is caring!

Loading...
Open

Close