নবীগঞ্জে স্বাস্থ্য সহকারী এসোসিয়েশন উদ্যোগে বেতন বৈষম্যে দুরীকরনে দাবিতে কর্মবিরতি পালন

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ

বাংলাদেশ হেলথ এসিসটেন্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ঘোষিত জাতীয় দাবী বাস্তবায়নের জন্য বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন ও বাংলাদেশ হেলথ ইনস্পেক্টর সেক্টোরাল এসোসিয়েশন এবং হেলথ এ্যাসিসটেন্ট এসোসিয়েশন নবীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে গতকাল রবিবার ৩য় দিনের মতমাঠ কার্য্যক্রমের সকল কাজ বন্ধ রেখে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত সারা দেশের ন্যায় বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বতঃস্ফুর্ত ও শান্তিপূর্ন ভাবে কর্মবিরতি পালন করা হয়। নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ব্যানার ও মনি পতাকা হাতে নিয়ে স্বাস্থ্য পরিদর্শক সহ স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীবৃন্দ এ কর্মসুচী পালন করেন ।
কর্মসুচী সফল করা লক্ষ্যে ইতিমধ্যে উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ও ইনচার্জ ফয়সল আহমদকে আহবায়ক এবং স্বাস্থ্য সহকারী রুহেল আহমদকে সদস্য সচিব করে দাবী বাস্তবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন,যুগ্ম আহবায়ক সহ স্বাসস্থ্য পরিদর্শক আশিষ নঞ্জন দাশ,যুগ্ম আহবায়ক স্বস্থ্য সহকারী এস এ জেড এম সেলিম,যুগ্ম আহবায়ক শিরিন পারভিন। সদস্যরা হলেন,স্বাস্থ্য সহকারী মোশাহিদ মিয়া গোলাম মৌলা চৌধুরী,কাজী মোঃ মত্তকীর মিয়া,নুরুল হোসেন,বিপ্লব দাশ,পরিমল মালাকার,মোঃ সাদ্দক মিয়া,দীপঙ্খর ভট্টাচার্য্য দেবুল,হারুনুর রশিদ,কামরান হামিদ,ব্রজেন্দ্র দেবনাথ,তারেকুল ইসলাম।
পরে দাবী বাস্তবায়ন কমিটির আহবায়ক ফয়সল আহমদ, স্বাস্থ্য পরিদর্শক গ্রেড ১১,সহ স্বাস্থ্য পরিদর্শক গ্রেড ১২,স্বাস্থ্য সহকারী গ্রেড ১৩ সহ দ্রুত পদোন্নতির দাবী কার্য্যকরের ব্যাপারে প্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত দাবী আদায়ে আগামী দিনের কর্মসুচীতে সবাইকে স্বস্তঃস্ফুর্ত অংশগ্রহননের জন্য আহবান জানান।

Sharing is caring!

Loading...
Open

Close