সিলেট লেখিকা সংঘের কার্যকরি কমিটির অভিষেক সম্পন্ন

সিলেট লেখিকা সংঘের কার্যকরি কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ কক্ষে এই অভিষেক অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি রওশন আরা চৌধুরীর সভাপতিত্বে ইশরাক জাহান জেলি ও নাইমা চৌধুরীর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শামীমা আখতার চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিলেট লেখিকা সংঘের কার্যকরি কমিটির পূর্বের সদস্যরা কমিটিকে বেগবান করতে নিরলসভাবে কাজ করেছেন। আমি আশা করি বর্তমান কমিটির দ্বারা সংগঠনে অনেক অগ্রগতি হবে। তিনি এতো সুন্দর একটি আয়োজন করার জন্য সংগঠনের সকল সদস্যবৃন্দকে ধন্যবাদ জানান এবং সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আমিনা শহীদ চৌধুরী মান্না। স্বাগত বক্তব্য রাখেন অভিষেক উদযাপন কমিটির আহবায়ক ইশরাক জাহান জেলী,বক্তব্য রাখেন উপদেষ্টা ফেরদৌসী আব্দুল্লাহ দিবা, সহ সভাপতি সুফিয়া জমির ডেইজী, বিদায়ী সাধারণ সম্পাদক মাসুদা সিদ্দিকা রুহী, নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক হোসনে আরা কলি বেগম,
শিপারা বেগম শিপা, শামীমা আক্তার ঝিনুক,লিপি খান, তাহমিনা ইসলাম তমা, সেলিনা বেগম। গান পরিবেশন করেন সুরাইয়া পারভীন লিলি, কবিতা আবৃত্তি করেন জয়স্ত্রী মোহন তালুকদার, আমিনা খানম, ফারজানা বেগম নাজনীন, জ্যোন্সা বেগম, তাপাদার জান্নাতুল জাহরা প্রমুখ।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close