আমার শরীরের পরিবর্তন শুরু হয়েছে—মোনালি

সুরমা টাইমস ডেস্ক::

ভারতীয় গায়িকা মোনালি ঠাকুর। বলিউড-টলিউডের এই মুহূর্তের প্রথম সারির গায়িকা তিনি। নতুন করে ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করেছেন মোনালি।

নতুন করে সব শুরু করছেন। তাই শরীর চর্চাও শুরু করেছেন অন্যরকম ভাবে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এবার তেমনই ইঙ্গিত দিলেন মোনালি ঠাকুর।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে জিমের একটি ভিডিও পোস্ট করেছেন মোনালি। ওয়েট লিফটিং করতে দেখা গেছে তাকে। ক্যাপশনে এ গায়িকা লিখেছেন, ‘স্বাস্থ্য এবং শক্তিবৃদ্ধি, কোনো অজুহাত ছাড়াই। অবশেষে নিজের স্বাস্থ্য এবং শক্তি ফিরে পেয়ে আমি উচ্ছ্বসিত। আমার শরীরের পরিবর্তন শুরু হয়েছে, ধীরে হলেও শরীর আমার কথা শুনছে। দুই বছর কোনো ওয়ার্ক আউট নেই এবং যুদ্ধ চলেছে শরীরের সঙ্গে। অবশেষে আশার আলো।’

পাশাপাশি তিনি আরও বলেন, আস্তে হলেও ক্রমশ শরীর তাঁর নিজের কথা শুনতে শুরু করেছে। গত ২ বছর ধরে তিনি শরীর চর্চা করেননি। তাই এবার নতুন করে আবার যুদ্ধ শুরু করেছেন বলেও জানান মোনালী ঠাকুর।

সম্প্রতি চলে মোনালি ঠাকুরের বাবা শক্তি ঠাকুর। বাবার মৃত্যু সংবাদ শুনে ভেঙে পড়েন গায়িকা। তবে বাবা চলে যাওয়ার পর এবার নতুন করে সবকিছু শুরু করেছেন বলে জানান গায়িকা। পাশাপাশি বাবা চলে যাওয়ার পর দীপাবলিতে মাকে নিয়ে নতুন করে ছবি শেয়ার করেন মোনালী ঠাকুর।

Sharing is caring!

Loading...
Open

Close