বন্ধুর বিয়েতে ৬ অন্তঃসত্ত্বা প্রেমিকাসহ হাজির যুবক!

সুরমা টাইমস ডেস্ক::

নাইজেরিয়ার বাসিন্দা মাইক এজে নাওয়েলি নাওগুর। তিনি একটি নাইটক্লাবের মালিক।বন্ধুর বিয়েতে নিজের ছয় অন্তঃসত্ত্বা সঙ্গিনীকে নিয়ে হাজির হয়েছিলেন তিনি। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে আবার ছবি ও ভিডিও আপলোড করেছেন। এই মুহূর্তের দৃশ্য নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগেনি।

নাইজেরিয়ার বিখ্যাাত এক অভিনেতা বন্ধুর বিয়েতে ওই ছয় অন্ত:সত্ত্বা প্রেমিকাকে নিয়ে হাজির হন তিনি।

নাওয়েলি নাওগুর সংবাদমাধ্যমকে জানান, ছয় সঙ্গিনীর সন্তানের পিতা তিনিই। মিলেমিশে থাকেন তারা। সেজেগুজেই বিয়েতে গিয়েছিলেন নাওগু। নিজে পরেছিলেন গোলাপি রঙের স্যুট। মাথার চুল রাঙিয়েছিলেন সোনালি রঙে। সঙ্গিনীদের সাজিয়েছিলেন রুপালি পোশাকে। বিয়ের বাড়িতে প্রবেশের ভিডিও’ও পোস্ট করেছেন নাওগু। সেখানে আবার প্রত্যেক সঙ্গিনীকে পরম ভালবাসায় হাত ধরে বাড়ির ভিতরে নিয়ে এসেছেন তিনি। চুম্বনে ভরিয়ে দিয়েছেন তাদের বেবি বাম্প।

নাওগুর এই ভিডিও প্রকাশ্যে আসতেই গোটা নাইজেরিয়ায় হইচই পড়ে যায়। অবশ্য নিজের এই খ্যাতি বেশ উপভোগ করছেন যুবক। আরও একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে ছয় সঙ্গিনীর সঙ্গে এক শয্যায় শুতেও দেখা যাচ্ছে তাকে। এমনকি সঙ্গিনীরাই তাকে স্নান করিয়ে দিয়েছেন। তার এই জীবনযাপনের ভাল নাম দিতে পারলে আর্থিক পুরস্কারের ঘোষণার কথাও জানিয়েছেন নাওগু।

Sharing is caring!

Loading...
Open

Close