প্রকাশিত হলো শেখ সাদীর নতুন গানচিত্র ‘কেউ কারো ভালো চায় না’

বিনোদন প্রতিবেদক :

এক তরুণ ললনাকে নিয়ে গান করলেন। গানটি প্রকাশের পর সারাদেশে হইচই পড়ে গেল। সব শ্রেনীর শ্রোতারা পছন্দ করলেন সেই গান। এরপর তার নামের পাশে তকমা লেগে গেল ‘ললনা’-খ্যাত কন্ঠ শিল্পী। সেই তরুণের নাম শেখ সাদী।
সেই থেকে একের পর এক শ্রুতিমধুর গান প্রকাশ করে যাচ্ছেন তরুণ এই কন্ঠশিল্পী। এরই ধারাবাহিকতায় এবার এসছে নতুন গানচিত্র ‘কেউ কারো ভালো চায় না’।
দিনে দিনে মানুষ রং বদলায়/খুঁজে খুঁজে প্রয়োজন বাড়ায়/ হতাশা কিছুতেই কমে না/ হিংসা যেন পিছু ছাড়ে না/ অন্যের ঘরে আলো নিভিয়ে / নিজের ঘরে আলো জ্বালে/ কিছু মানুষ এমনও আছে / বিবেক তাদের অন্ধ বলে/ না না না কেউ কারো ভাল চায় না – এমন বাস্তব কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন শেখ সাদী। আর সংগীতে ছিলেন আলভী আল বেরুনী। গত ২৬ নভেম্বর, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশন তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করেছে গানটি।

গানটির কথার রেশ ধরে গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন আলভী আল বেরুনী।

একটি বাসের মধ্যেই তুলে ধরা হয় আমাদের চারপাশে ঘটে যাওয়া চিত্র। বাস্তবতার আদলে নির্মাণ করা হয় এই গানের ভিডিও।

সাদীর ভাষায়, ‘এবার একটু অন্যরকম গান নিয়ে হাজির হলাম। বিষয় ভিত্তিক গান। মানে আমার পূর্বে প্রকাশিত গানগুলো থেকে একেবারে বিপরীত চিত্র এসেছে এবারের গানে। এখন থেকে সমাজের অসঙ্গতি নিয়ে বিষয় ভিত্তিক গানই করবো। এই গানটি সবার ভালো লাগবে আশাকরছি। গানটি প্রকাশের পর অনেকের প্রশংসা পাচ্ছি। ধ্রুব মিউজিক স্টেশনে গানটি উপভোগ করার জন্য সবাইকে আমন্ত্রণ জানালাম।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায় , তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি ‘কেউ কারো ভালো চায় না’ গানটি শুনতে পাওয়া যাচ্ছে স্বাধীন মিউজিক অ্যাপএ।

Sharing is caring!

Loading...
Open

Close