গোলাপগঞ্জে তুচ্ছ ঘটনায় স্ত্রীকে পিটিয়ে হত্যা : আটক ১

গোলাপগঞ্জ প্রতিনিধি :

গোলাপগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকাল ১১টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় (ভটর পাড়া) গ্রামে এ ঘটনাটি ঘটে।

তাৎক্ষণিকভাবে এলাকাবাসী ঘাতক স্বামী আব্দুল করিম (৪০) কে আটক করে রেখে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ আব্দুল করিমকে গ্রেফতার করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 নিহত গৃহবধু জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার পশ্চিম বিলের বন্দর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে সুফিয়া বেগম (২৯) ও আটককৃত স্বামী আব্দুল করিম জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার কলাছড়া গ্রামের মৃত রকিব আলীর পুত্র। তারা ৫মাস ধরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রফিক মিয়ার বাড়িতে  বসবাস করে আসছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে আব্দুল করিমের সাথে স্ত্রী সুফিয়া বেগমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আব্দুল করিম সুফিয়া বেগমকে কিল ঘুষি দিলে তিনি মৃত্যুর কুলে ঢলে পড়েন। তাৎক্ষণিক খবর পেয়ে  গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আব্দুর রহিম, ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদেও প্যানেল চেয়ারম্যান, ইউপি সদস্য সেলিম আহমদ, হুসাইন আহমদ, নিজাম উদ্দিন, সাহাব উদ্দিন ও ইউপি সচিব মোস্তাফিজ রব, সাংবাদিক অজামিল চন্দ্র দেব নাথ, আজিজ খান, সাকিব আল হাসান, মাহমুদুল হাসান, ফয়েজ আহমদ ্প্রমুখ।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় অভিযুক্ত আব্দুল করিমকে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open

Close