বিএনপির নাম শুনলেই সরকার ভয়ে আঁতকে উঠছে : সেলিমা রহমান

সুরমা টাইমস ডেস্ক::

বিএনপির নাম শুনলেই সরকার ভয়ে আঁতকে উঠছে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। বুধবার (১৮ নভেম্বর) সকালে এক অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের আশু রোগমুক্তি কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সেলিমা রহমান বলেন, সারাদেশে এখন সরকারের স্টিম রোলার চলছে। সেদিন নয়াপল্টনে বিএনপির কোনো কর্মসূচি ছিল না। তারপরও সেখানে জলকামানের গাড়ি থেকে শুরু করে পুরো বিএনপি অফিস পুলিশ দিয়ে ঘেরাও করে বিনা উসকানিতে যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ দলের ৪-৫শ’ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে, মামলা দিয়ে হয়রানি করছে।

তিনি বলেন, সরকার বিএনপির নাম শুনলেই ভয়ে আঁতকে উঠছে। কারণ, সরকারের পায়ের নিচে কোনো মাটি নেই। যেকোনো মুহূর্তে গণজাগরণের মধ্য দিয়ে, জাতীয়তাবাদী শক্তির জাগরণের মধ্য দিয়ে এ সরকারকে ক্ষমতাচ্যুত করতে হবে।

গত ১২ নভেম্বর রাজধানীর বিভিন্ন স্থানে গাড়ি পোড়ানোর অভিযোগে দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার ঘটনার নিন্দা জানিয়ে সেলিমা রহমান বলেন, তারা আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সেদিন শুধু আমাদের যুবদলের একটা মিছিল ছিল। সেজন্য তারা হয়তো-বা অফিসের নিচে অবস্থান করছিল, উপরে একটা প্রেস ব্রিফিং চলছিল। আমাদের কোনো কর্মসূচি ছিল না।

তিনি বলেন, ‘ওই মিথ্যা মামলায় যারা বরিশালে অবস্থান করছিলেন বা অন্য কোথাও অবস্থান করছিলেন তাদেরও আসামি করা হয়েছে। করোনা রোগীকেও আসামি করা হয়েছে। আজ ইশরাক হোসেন বলেছেন, আইসোলেশনে আছেন, তিনি অসুস্থ। তাকে পর্যন্ত একটি মামলায় এক নম্বর, আরেকটায় তিন নম্বর আসামি করা হয়েছে। এই হলো বর্তমান সরকারের অবস্থা।’

মহিলা দলের সহ-সভাপতি নূরজাহান মাহবুবের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানের পরিচালনায় আলোচনা সভায় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ নেওয়াজ হালিমা আরলি, নিলোফার চৌধুরী মনিসহ মহিলা দলের নেতারা বক্তব্য রাখেন।

মিলাদ মাহফিলে অন্যদের মধ্যে মহিলা দলের কেন্দ্রীয় নেত্রী মমতাজ হোসেন লিপি, ছাত্রদলের সাবেক নেত্রী আরিফা সুলতানা রুমা প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open

Close