https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

জৈন্তাপুরে নারী নির্যাতন ও সামাজিক অপরাধ বিরোধী সমাবেশ

জৈন্তাপুর প্রতিনিধি:

নারী নির্যাতন ও সামাজিক অপরাধ প্রতিরোদে সু-শিক্ষার প্রয়োজন। প্রত্যেক পরিবারে অভিবাকদের উচিৎ সন্তানদের প্রতি নজরদারী বৃদ্ধি করা। তারা কোথায় যাচ্ছে কার সাথে চলাফেরা করছে। আমরা যদি মনে করি একজন নারী আমার মায়ের মত, বোনের মত কিংবা মেয়ের মত তবে এরুপ অপরাধের সাথে জড়িত হওয়ার কোন সুযোগ থাকবে না। ধর্মীয় রীতিনীতি অনুসরণ করতে হবে, কেননা সকল  ধর্মেই ধর্ষণ, নারী নির্যাতন ঘৃনীত এবং মারাত্মক অপরাধ। এ জন্য ধর্মীয় শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষার প্রয়োজন, তবেই আমাদের সমাজ থেকে নারী নির্যাতন সহ সামাজিক অপরাধ রোধ করা সম্ভব।

শনিবার ( ১৪ নভেম্বর)  সকাল ১১টায় উপজেলা পরিষদের মিলনায়তনে  উপজেলা প্রশাসন আয়োজিত নারী নির্যাতন ও সামাজিক অপরাধ বিরোধী সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীনের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার আজিজুল হক খোকনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদফতর সিলেটের পরিচালক এমরান হোসেন, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মহসীন আলী, ওসি (তদন্ত) ওমর ফারুক,  সিলেট পল্লী বিদ্যুতের ব্যবস্হাপক আবু হানিফ, জৈন্তাপুর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সুবল বর্মন, জৈন্তাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হালিম, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক, মসজিদের ইমামগণ উপস্থিত ছিলেন।

Loading...