কোম্পানীগঞ্জে বিক্রয় প্রতিনিধি খুনের ঘটনার প্রধান আসামী গ্রেফতার : আদালতে খুনের দায় স্বীকার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:
কোম্পানীগঞ্জে ছুরির আঘাতে বিক্রয় প্রতিনিধি জাকারিয়া’র মৃত্যুর ঘটনায় জড়িত থাকা প্রধান আসামি আশিক মিয়া (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাত ৯ টার সময় আসামির নিজ বাড়ি থেকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত আশিক মিয়া কোম্পানীগঞ্জ গ্রামের কালা মিয়ার পুত্র।

এদিকে গ্রেপ্তারকৃত আসামি আশিক মিয়াকে আজ শুক্রবার (৬ নভেম্বর) বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালতের বিচারক লায়লা মেহের বানুর আদালতে হাজির করলে ঘটনায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

এর আগে গত বুধবার (৪ নভেম্বর) এই মামলায় টুকেরগাঁও গ্রামের আবু সাইদের পুত্র সাহাব উদ্দিন সিহাব নামের একজনকে আটক করা হয়েছে।

পুলিশ সুপারের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, কোম্পানীগঞ্জে ছিনতাইকারীদের হাতে যুবক খুনের ঘটনায় দ্রুত সময়ের মধ্যে একজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ইতিমধ্যে সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। ঘটনায় জড়িত অন্যান্য আসমিদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, নরসিংদী জেলার রায়পুরা উপজেলার আলীনগর গ্রামের শাহ নুরের পুত্র জাকারিয়া(২৫)। জীবিকা নির্বাহের জন্য সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় তার এক আত্মীয়ের নিত্যপণ্যের ব্যবসা প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করত।

গত সোমবার (০২ নভেম্বর) রাতে বিক্রয় প্রতিনিধি জাকারিয়া বিভিন্ন দোকান থেকে পণ্য বিক্রয়ের ২০ হাজার টাকা সংগ্রহ করে নিজের কর্মস্থলে ফিরছিলেন। পথিমধ্যে ইসলামপুর কবরস্থানের (বঙ্গবন্ধু মহাসড়কে) সামনে হঠাৎ একটি মোটরসাইকেল থেকে তিন যুবক নেমে তার গতিরোধ করে। এসময় এক যুবক পিছন দিক থেকে জাকারিয়ার পাজরের বাঁ পাশে ছুরি ঢুকিয়ে দেয়। দুর্বৃত্তরা জাকারিয়ার কাছ থেকে একটি মুঠোফোন এবং মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যায়।

Sharing is caring!

Loading...
Open

Close