বিশ্বনাথ ছাত্রদল নেতা শিমুল গ্রেফতার

সুরমা টাইমস ডেস্ক::

সিলেটের বিশ্বনাথে নাজমুল হোসেন শিমুল নামে এক ছাত্রদল নেতাকে গ্রেফতার করে পুলিশ। সে উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীপুর গ্রামের আরশ আলীর ছেলে ও উপজেলা ছাত্রদলের সক্রিয় কর্মী। বৃহস্পতিবার ৫ই নভেম্বর রাত ১০টার দিকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মামলা রয়েছে। বিশ্বনাথ থানায় পুলিশের মামলার এজাহার নামীয় গ্রেফতারকৃত শিমুল ৮নং আসামী।
পুলিশ জানায়, বিশ্বনাথ থানার ওসি(তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্বিতে অভিযান চালিয়ে ছাত্রদল নেতাকে গ্রেফতার করা হয়। আগামীকাল শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে পুলিশ সূত্রে জানা যায়।
ছাত্রদল নেতার গ্রেফতারের সত্যতা স্বীকার করে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার ওসি(তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, গ্রেফতারকৃত আসামীকে শুক্রবার আদালতে প্রেরণ করা হবে। মামলার অপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।
উলেখ্য, গত ২৯/১০/২০২০ইং দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকারী কাজে বাধা দেওয়ায় বিশ্বনাথ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ১৫৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। মামলা নং ২০।
এদিকে বিশ্বনাথ উপজেলা ছাত্রদল নেতা ও রামপাশা-ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম শিমুল কে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বেলজিয়াম বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ আলম হোসেন এক বিবৃতিতে আলম বলেন জোর করে রাষ্ট্রীয় ক্ষমতায় টিকে থাকতে অবৈধ সরকারের জুলুম নির্যাতনের মাত্রা এখন ভয়াবহ আকার ধারণ করেছে।
মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি করেন তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close