কমলগঞ্জে ধর্ষণের শিকার কিশোরী

কমলগঞ্জ প্রতিনিধি::

মৌলভীবাজারে কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজকান্দি বন এলাকায় কিশোরী (১৪) কে ধর্ষণের অভিযোগ। ঘটনাস্থল পরিদর্শন করেছে কমলগঞ্জ থানা পুলিশ। কিশোরীকে উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী দক্ষিণ কানাইদাসী গ্রামের এক কিশোরী চাচার বাড়ি থেকে বাড়িতে ফেরার পথে একই গ্রামের বখাটে শাকিল মিয়া তাকে জোর করে হাত-পা বেঁধে ধরে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী পাহাড়ি টিলায় ধর্ষণ করে। মঙ্গলবার সকালে এলাকাবাসী পাহাড়ি টিলা এলাকায় গেলে সেখানে মেয়েটিকে হাত পা বাঁধা অবস্থায় দেখতে পায়। লোকজন ঘটনাটি এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়াকে জানালে তিনি কমলগঞ্জ থানার পুলিশকে অবহিত করেন।

সাবেক ইউপি চেয়ারম্যান জানান, এলাকাবাসীকে সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে বাঁধা অবস্থা থেকে উদ্ধার করি, তখন মেয়েটি জানায় একই গ্রামের শাকিল তাকে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধিন চন্দ্র দাশ, এএসআই আনিসুর রহমানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেছে।

মেয়েটির বাবা কদ্দুছ মিয়া বলেন, তার মেয়েকে জোর পূর্বক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। তিনি এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধিন চন্দ্র দাশ বলেন, মেয়ের বাবা অভিযোগ করলে তদন্তক্রমে আইনি পদক্ষেপ নেয়া হবে।

Sharing is caring!

Loading...
Open

Close