দক্ষিণ সুরমা বিএনপির আহবায়ক সিরাজুল ইসলাম আর নেই

সুরমা টাইমস ডেস্ক::

সিলেট দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহবায়ক সিরাজুল ইসলাম সিরাজ আর নেই। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরের নগরীর একটি প্রাইভেট হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নের আহমদপুর গ্রামের মরহুম ছুয়াব মিয়ার ছেলে ও দক্ষিণ সুরমা বিএনপির আহবায়ক সিরাজুল ইসলাম সিরাজ হৃদরোগে আক্রান্ত ছিলেন। তিনি নগরীর উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে মারা যান।

মৃত্যুকালে তার বয়স ছিলো ৫০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে এবং আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সিরাজুল ইসলাম নগরীর প্রতিষ্ঠান ব্যবসায়ী। সিরাজুল ইসলামের জানাযা বুধবার সকাল ১১টার সময় দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের আহমদপুর জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

মরহুম সিরাজুল ইসলাম মৃত্যূর পূর্ব পর্যন্ত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়কের দায়িত্বে ছিলেন। তিনি সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা ছিলেন। এছাড়া তিনি সিলেট চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক, নগরীর হাজী কুদরত উল্লাহ মার্কেটস্থ ফয়জিয়া লাইব্রেরীর স্বত্তাধিকারী, দক্ষিণ সুরমা প্রগতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সিলেট জেলা শাখার সভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open

Close