বিএনপি নেতা লিটনের মায়ের মৃত্যুতে বেলজিয়াম বিএনপির শোক

জামান সরকার, হেলসিংকি থেকেঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বেলজিয়াম শাখার সিনিয়র সহসভাপতি সাইদুর রহমান লিটনের মাতা  কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর নিবাসী সাহানারা বেগম (৮২) সোমবার দুপুর ২ টায় বেলজিয়ামের লিয়াজ শহরের একটি হাসপাতালে শেষ নিঃশাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন)।

সিনিয়র সহসভাপতি সাইদুর রহমান লিটনের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বেলজিয়াম বিএনপি নেতৃবৃন্দ।

সোমবার সন্ধ্যায় গনমাধ্যমে পাঠানো এক যৌথ শোক বার্তায় বেলজিয়াম বিএনপির নেতৃবৃন্দ বলেন, সাইদুর রহমান লিটনের মাতা সাহানারা বেগমের মৃত্যুতে তাঁর পরিবার-পরিজন ও গুণগ্রাহীর মতো বেলজিয়াম বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে ব্যথিত ও মর্মাহত।

ধর্মপ্রাণ ও পরোপকারী মরহুমা ছিলেন এলাকার মানুষের নিকট অত্যন্ত শ্রদ্ধাভাজন। তারা মরহুমা সাহানারা বেগমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে  শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় স্বাক্ষকারীরা হলেন, বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলম হোসেন, সহ সভাপতি মাহমুদ আক্কাস, শ্যামল খান, হাসান রাকিব প্রধান, হারুন, আশিক বাপ্পি, মোম হোসেন, তুসু মিয়া, শহীদুল ইসলাম, ফারুখ মোল্লা, মার্টিন, কামাল হোসেন, দিপু ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বেলজিয়াম শাখার আহবায়ক কাজী বাবু, যুগ্ম আহবায়ক মোস্তফা বাবু, মাসুম পারভেজ, শাখাওয়াত রাফি, নুরুন নবী চৌধূরী, শরীফ সাকিব, নান্টু, হারিস, রাসেল, মনির হোসেন, হারুণ, মাহিদুল ইসলাম, ইরান প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close