নোয়াখালীতে গৃহবধূ নির্যাতন : দেলোয়ারকে রিমান্ডে নিল পিবিআই

সুরমা টাইমস ডেস্ক::

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলার মূলহোতা দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার সন্ধ্যায় দেলোয়ারকে নোয়াখালী জেলা কারাগার থেকে পিবিআই অফিসে রিমান্ডে নেয়া হয়। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পিবিআই।

এর আগে ২২ অক্টোবর এ মামলাটিও বেগমগঞ্জ থানা থেকে পুলিশ হেডকোয়ার্টার্সের আদেশে পিবিআইকে বুঝিয়ে দেয়া হয়।

এ খবর নিশ্চিত করে পিবিআই পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা সিরাজুল মোস্তফা।

তিনি জানান, গত ২২ অক্টোবর পিবিআই বেগমগঞ্জ থানা থেকে মামলাটি বুঝে নেয়। নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাশফিকুল হকের আদালতে আগের রিমান্ডের আদেশে চার দিন রিমান্ড মঞ্জুরকৃত আসামি দেলোয়ার বাহিনীর দেলোয়ারকে রোববার সন্ধ্যায় নোয়াখালী জেলা কারাগার থেকে পিবিআই অফিসে রিমান্ডে নেয়। তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পিবিআই।

প্রসঙ্গত গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে ফেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার।

রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে।

পরে ২ অক্টোবর তা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। তার পর ৭ অক্টোবর সেই নির্যাতিত নারী (৩৭) তাকে দুই মাস আগে বাড়ির পার্শ্ববর্তী খালে নৌকায় নিয়ে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় বেগমগঞ্জ থানায় দেলোয়ার বাহিনীর দেলোয়ার ও কালামকে আসামি করে মামলা করে।

Sharing is caring!

Loading...
Open

Close