সাংবাদিক আজিজ আহমদ সেলিম’র ইন্তেকাল সিলেট জেলা প্রেসক্লাবের তিন দিনের শোক কর্মসূচি

সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্ষিয়ান সাংবাদিক আজিজ আহমদসেলিমের মৃত্যুতে তিনদিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে সিলেট জেলা প্রেসক্লাব।রোববার রাতে এ কর্মসূচি ঘোষণা করেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল।

ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে প্রথম দিন সোমবার (১৯ অক্টোবর) থেকে কালো ব্যাজ ধারণ ও বাদ যোহর জানাযা পূর্বে মরদেহে শ্রদ্ধা নিবেদন।পরদিন মঙ্গলবার (২০ অক্টোবর) বাদ যোহর ক্লাব কার্যালয়ে মিলাদ মাহফিল এবং বুধবার (২১ অক্টোবর) এতিমখানায় খাবার বিতরণ ও দোয়া মাহফিল।এছাড়া আজিজ আহমদ সেলিমের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্থানীয় দৈনিকগুলোতে এক কলাম দুই ইঞ্চি শোক ব্যাজ ছাপাতে ক্লাবের পক্ষ থেকে সম্পাদকসহ দায়িত্বশীলদের প্রতি অনুরোধ জানানো হয়।

ঘোষিত কর্মসূচির সফল করার জন্য ক্লাবের সকল সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি তাপস দাশ পুরকায়স্ত ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল।

উল্লেখ্য, সিলেটে জেলা প্রেসক্লাব’র সাবেক দুই বারের সভাপতি সর্বজন শ্রদ্ধেয় প্রবীন সাংবাদিক আজিজ আহমদ সেলিম করোনা আক্রান্ত হয়ে রোববার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮টায় সিলেটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

সোমবার বাদ যোহর হযরত শাহজালাল (র.) দরগাহ জামে মসজিদে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে। পরে দরগাহ সংলগ্ন কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে।

ক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম’র মৃত্যুতে শোক প্রকাশ করেছে সিলেট জেলা প্রেসক্লাব।এক শোক বার্তায় ক্লাব সভাপতি তাপস দাশ পুরকায়স্ত ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close