নগরীতে রায়হান হত্যাকান্ড: র‌্যাবের তদন্ত চায় পরিবার

সুরমা টাইমস ডেস্ক::

নগরীর বন্দরবাজার পুলিশ ফাড়িতে পুলিশের নির্যাতনে যুবক রায়হান হত্যার অভিযোগের ঘটনায় র‌্যাবের কাছে তদন্ত কাজ দেওয়ার দাবি জানিয়েছেন নিহত রায়হানের পরিবারের সদস্যরা ।

সিলেট প্রতিদিনের সাথে আলাপকালে তারা বলেন, পুলিশ রায়হানকে হত্যা করেছে । সুতরাং পুলিশের হাতে এই তদন্ত কখনো নিরপেক্ষ হবে না । আমরা নিরপেক্ষ তদন্ত চাই । এজন্য র‌্যাবের হাতে তদন্ত দেওয়ার দাবি জানান তারা।

নিহত রায়হানের চাচা হাবিবুল্লাহ বলেন, এটি একটি অমানবিক কাজ । এটি হতেই পারে না । আমরা নিরপেক্ষ তদন্ত চাই । প্রয়োজনে আমরা র‌্যাবের সহযোগিতা চাই । আমরা র‌্যাবের কাছে যাব ।

নিহত রায়হানের মা বলেন, আমার ছেলে কোন ছিনতাইকারী নয় । তাকে পুলিশ ধরে নিয়ে হত্যা করেছে । পুলিশ মানুষের সেবক কিন্তু সেই পুলিশই আজ হত্যা করলো । দশ হাজার টাকার জন্য তারা আমার ছেলেকে হত্যা করেছে । রায়হানের দুই মাসের একটি শিশু রয়েছে । আমি মা হিসেবে কিভাবে তা সহ্য করবো ।

এসময় তার নিহত রায়হানের ছোট বোন বিলাপ করে বলেন, আমার ভাই হত্যার বিচার চাই । প্রধানমন্ত্রীর কাছে ভাই হত্যার বিচার চান তিনি । এসময় তারা অভিযোগ করেন, এখন পর্যন্ত কেউ তাদের সাথে যোগাযোগ করেনি ।

বিষয়টি সম্পর্কে এসএমপির উপ পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার (মিডিয়া) বলেন,  ঘটনাটি তদন্ত করা হচ্ছে । এসএমপির ডিসি নর্থকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে । তদন্ত রিপোর্টের ভিত্তিতে অপরাধ প্রমানিত হলে ব্যবস্থা নেওয়া হবে ।

Sharing is caring!

Loading...
Open

Close