প্রেসিডেন্ট ট্রাম্প ও ফাস্ট লেডি মেলিন্ডা ট্রাম্প এর করোনা থেকে দ্রুত সুস্থ্য হয়ে উঠার জন্য প্রার্থনা

বাংলাদেশী আমেরিকান রিপাবলিকান এলায়েন্স (BARA) ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে সব ধর্মের সদস্যদের নিয়ে প্রার্থনা সভার আয়োজন

আমেরিকা থেকে সংবাদদাতাঃঃ

প্রেসিডেন্ট ট্রাম্প ও ফাস্ট লেডি মেলিন্ডা ট্রাম্প এর covid19 থেকে দ্রুত সুস্থ্য হয়ে উঠার জন্য

বাংলাদেশী আমেরিকান রিপাবলিকান এলায়েন্স (BARA) ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে সব ধর্মের সদস্যদের নিয়ে প্রার্থনা সভার আয়োজন করেন।

এই ইন্টারফেথ প্রার্থনা সভার সভাপতি সংগঠনের চেয়ারম্যান পল খান একে একে সকল ধর্মের প্রতিনিধি হিসেবে প্রার্থনাকারী দের নাম ঘোষণা সহ পরিচালনার জন্য মেম্বার সেক্রেটারি  প্রিয় দে কে অনুরোধ করেন। ইসলাম ধর্মের কোরান তেলোয়াত দিয়ে কাজী কাইয়ুম প্রার্থনা অনুষ্ঠান শুরু করেন। হিন্দু ধর্মের গীতা পাঠ করেন বোর্ড মেম্বার সমর রায়, বৌদ্ধ ধর্মের রণবীর বড়ুয়ার মেয়ে সৃষ্টি বড়ুয়া ত্রিপিটক ও খ্রিষ্টান ধর্মের থমাস দুলু রায় ও বাপি বাইবেল পাঠ করার মধ্য দিয়ে প্রার্থনা শেষ হয়। প্রার্থনায় ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলিন্ডা ট্রাম্প এর দ্রুত রোগমুক্তির সমবেত প্রার্থনা হয়।

এছাড়াও গুরুত্বপূর্ণ সংঘঠনিক বিষয় নিয়ে আলোচনা হয় ও সিদ্ধান্ত গৃহীত হয়। পরবর্তী মিটিং এর স্থান ও নির্বাচনী প্রচার কার্য্ক্রম ঘোষণা করা হবে। সদস্যদের গ্ৰুপ মেসেজ ও ফেইসবুক পেজ এ চোখ রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।

মিটিং এ অন্যান্যরাও গুরুত্বপূর্ণ বক্তব্য রেখেছেন, বিশেষ করে চিফ কোর্ডিনেটর মোস্তাক চৌধুরী ও কোর্ডিনেটর  খোরশেদ আলম, এ ছাড়াও কো-প্রেডিডেন্ট বিদ্যুৎ সরকার, ডাক্তার ওয়াদুদ ভূঁইয়া, কোষাধ্যক্ষ নির্মল পাল, বোর্ড মেম্বার যথাক্রমে থমাস দুলু রায়, দীপক দাশ প্রমুখ।

মিডিয়া ডাইরেক্টর সায়েদা হোসেন এর অনুপস্থিতিতে বোর্ড মেম্বার সঞ্জিত ঘোষ আপডেড দেন।

ট্রাম্প টাওয়ার এর সামনে গেট অয়েল রেলী এর জন্য কাজী ইমাম কাইয়ুম, প্রধান করে  দীপক দাশ ও সঞ্জিত গোষ সহ একটি টীম করে দেয়ার পর রেলিতে অংশগ্রহন করতে সবাই আগ্রহি হলেও, covid পরিস্থিতি খারাপ বিবেচনা করে ট্রাম্প টাওয়ার রালি বাতিল করা হয়।

Sharing is caring!

Loading...
Open

Close