প্রধানমন্ত্রীর জন্মদিনে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও এতিমদের মধ্যে খাবার বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সোমবার (২৮ সেপ্টেম্বর) বাদ যোহর নগরীর পশ্চিম পীর মহল্লা গাউছুল উলূম ইসলামিয়া মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, গাউছুল উলূম ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম পীর মাওলানা জব্বার আলী। পরে মাদ্রাসার এতিম ও অনাথ শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সিলেট শাখার সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, সহ-সভাপতি মুজিবুর রহমান মালদার, সহ-সভাপতি এম.এ সামাদ, সফিকুল ইসলাম সফিক, ডা. রকিবুল হাসান জুয়েল, জসিম উদ্দিন, ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক গোলাম হাসান চৌধুরী সাজন, ওয়ালী উল্ল্যা বদরুল, দপ্তর সম্পাদক এম. কামরুল আই রাসেল, অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আলম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফয়ছল আহমদ ফাহাদ, ধর্ম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মঞ্জু, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুবেল আহমদ, সহ নাট্য বিষয়ক সম্পাদক ফাহাদ আহমদ রুমেল, সদস্য আবুল কালাম, জাহাঙ্গীর আলম জাবেদ, আল সাদিক দুলাল, সায়মন আহমদ, রাসেল আহমদ, ৭নং ওয়ার্ডের সভাপতি আব্দুল হাসিম, ১৬নং ওয়ার্ডের সভাপতি শফিক আহমদ, সাধারণ সম্পাদক মুরাদ আহমদ, ১০নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রুহেল আহমদ প্রমুখ।

— বিজ্ঞপ্তি ।।

Loading...