গোলাপগঞ্জে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই পুলিশের খাঁচায়

গোলাপগঞ্জ প্রতিনিধি :

গোলাপগঞ্জে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন সুমন আহমদ সুজা(৩২) নামে এক ব্যক্তি। তিনি উপজেলার ভাদেশ্বর ইউপির ভাদেশ্বর পশ্চিমভাগ গ্রামের মৃত ফারুক আহমদের ছেলে। গত বুধবার(২৪শে সেপ্টেম্বর) রাত ১১টায় পৌর শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে রাত সাড়ে ১০টায় গোলাপগঞ্জ বাজার থেকে স্বপন আহমদ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। সে পৌর এলাকার রণকেলী বনবাড়ি গ্রামের মৃত ওয়াহাব আলীর ছেলে। পরে তার দেয়া তথ্য মতে সুজাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে গোলাপগঞ্জ বাজার থেকে মাদক ব্যবসায়ী স্বপনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২৪পিস ইয়াবা ও নগদ ১হাজার টাকা উদ্ধার করা হয়। পুলিশী জিজ্ঞাসাবাদে সে জানায়, অপর এক ব্যক্তিকে ফাঁসাতে ইয়াবার টাকা ও পারিশ্রামিক হিসেবে তাকে ১হাজার টাকা দেয় সুজা। পরে পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা (নং১৩/২৪.০৯.২০২০) দায়ের করে।

এব্যাপারে গোলাপগঞ্জ গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের আদালতে প্রেরণে প্রক্রিয়া চলছে।

Sharing is caring!

Loading...
Open

Close