ভিপি নুরুর গ্রেফতার ও হয়রানির প্রতিবাদ জানিয়েছে ফিনল্যান্ড বিএনপি

জামান সরকার, হেলসিংকি থেকে::

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ডাকসুর ভিপি নুরুল হক নূরুকে গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখা। 

এক যৌথ বিবৃতিতে ফিনল্যান্ড বিএনপি নেতৃবৃন্দ বলেন, ক্ষমতাশীল দল তাদেরই একটি বিশেষ অঙ্গসংগঠনের মহিলা কর্মীদের দিয়ে মিথ্যা ও নোংরা মামলা দিয়ে ডাকসুর ভিপি নূরকে হয়রানি করছে। অতীতেও ক্ষমতাশীল দল রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে গরু চুরি ও ভ্যানিটি ব্যাগ ছিনতাই মামলা দিয়ে হয়রানি করেছিল।

সরকারকে এই রাজনৈতিক নোংরামী বন্ধের আহ্বান জানিয়ে সময়ের সাহসী সন্তান ভিপি নূরের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানান তারা। 

সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকার আদায়ে লড়াইয়ের কোনো বিকল্প নেই মন্তব্য করে ফিনল্যান্ড বিএনপি নেতৃবৃন্দ দেশের এই ভয়াবহ পরিস্থিতি উত্তরণে সকল দেশপ্রেমিক রাজনৈতিক নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার উদাত্ত আহ্বান জানান।

যৌথ বিবৃতিতে স্বাক্ষরকারী ফিনল্যান্ড বিএনপির নেতৃবৃন্দরা হলেন, জামান সরকার, মবিন মোহাম্মদ, রুবেল ভূঁইয়া, মোকলেসুর রহমান চপল, বদরুম মনির ফেরদৌস, সামসুল গাজী, প্রদীপ কুমার সাহা, আলাউদ্দিন আহমেদ, তাপস খান, মিজানুর রহমান মিঠু, আবুল কালাম আজাদ, সাইফুর রহমান সাইফ, সাহিন মোহাম্মদ, সাজ্জাদ মুন্না, নিজাম উদ্দিন, মীর সেলিম, সবুজ খান, মনিরুল ইসলামমারুফ, মোজাহের প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close