নিউইয়র্কে রংধনু সোসাইটির উৎসবমুখর পিকনিক

নিউইয়র্ক থেকে সাখাওয়াত হোসেন সেলিম::

নিউইয়র্কে উৎসব আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে সামাজিক সংগঠন রংধনু সোসাইটি অব ব্রঙ্কস ইউএসএ’র পিকনিক অ্যান্ড বারবিকিউ পার্টি। গত ২০শে সেপ্টেম্বর রোববার ব্রঙ্কসের ফেরি পয়েন্ট পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়। যুক্তরাষ্ট্রে বসবাসরত রংধনু সোসাইটির সদস্য ও তাদের স্বজনরা পার্কের খোলা মাঠে নানান আনন্দ উপভোগ করেন। নতুন প্রজন্মের শিশু কিশোরদের উপস্থিতিতে এটি পরিনত হয় সদস্যদের মিলন মেলায়। পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানান আনন্দ উপভোগ করেন তারা। বনভোজনে বারবিকিউসহ মজাদার সব খাবার পরিবেশন করা হয়।
সংগঠনের সভাপতি মোহতাসিম বিল্লাহ তুষারের সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক আল আমিনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ এন মজুমদার, উপদেষ্টা অধ্যাপক হাবিবুর রহমান, এ মামুন ইসলাম, সাধারণ সম্পাদক সরকার আব্দুল মতিন, সহ সভাপতি কাজী মনিরুজ্জামান মিলন, আমিনুল ইসলাম বাদশা, মনিরুজ্জামান মিন্টু, সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক নাহিদ, বাংলাবাজার বিজনেস অ্যাসোসিয়েশনো সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিংকন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সরকার, এমএ ওয়াসেফ, মাকসুদা আহমেদ, মামুন রহমান, বাঁধন, নজরুল ইসলাম, জহিরুল ইসলাম, কাজী আলম, মুরাদ, ইমরান হোসেন, রাজু, মানিক, সোহাগ, সুমন, লুৎফর, তুষার, আসলাম, নবীন, সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।
শেষে খেলাধুলায় অংশগ্রহনকারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ করেন অধ্যাপক হাবিবুর রহমান।
এসময় সংগঠনের সভাপতি মোহতাসিম বিল্লাহ তুষার এবং সাধারণ সম্পাদক সরকার আব্দুল মতিন বলেন, প্রবাসে কর্মব্যস্ত জীবনের একটি দিন অন্তত নির্মল আনন্দে কাটবে এই প্রত্যাশায় আমরা এ বনভোজনের আয়োজন করি। সকলের আন্তরিক সহযোগিতার এই আয়োজন সুন্দর ও সফল হয়েছে। তারা এ আয়োজনে সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Sharing is caring!

Loading...
Open

Close