বিদায়ী ও নবাগত এসিল্যান্ডের সাথে গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির মতবিনিময়

গোলাপগঞ্জ প্রতিনিধি ::
গোলাপগঞ্জে বিদায়ী এসিল্যান্ড শবনম শারমিন ও নবাগত এসিল্যান্ড অনুপমা দাস এর সাথে মতবিনিময় করেছেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে বিদায়ী এসিল্যান্ড শবনম শারমিন বলেন, আমার কর্মকালীন সময়ে যথাসাধ্য দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। কাজ করতে গিয়ে সকলের সহয়োগীতা ছিল প্রেরণা যোগানোর মত। করোনাকালীন সময় সহ বিভিন্ন সময়ে নানা কাজে সাংবাদিকদের অবদান প্রশংসনীয় ছিল। এজন্য তিনি গোলাপগঞ্জের সাংবাদিকদের ধন্যবাদ জানান।

নবাগত এসিল্যান্ড অনুপমা দাস বলেন, নতুন কর্মস্থলে যথাসাধ্য দায়িত্বপালন করার চেষ্টা করে যাবো। এজন্য তিনি সকলের সহযোগীতার কামনা করেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রতন মনি চন্দ, সংবাদিক কল্যাণ সমিতির সহ সভাপতি ইমরান আহমদ, সাধারণ সম্পাদক সাকিব আল মামুন, যুগ্ম সম্পাদক জয় রায় হিমেল, কোষাধ্যক্ষ সুলতান আবু নাসের, দপ্তর সম্পাদক খালেদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাচ্চু, কার্য নির্বাহী সদস্য এম এ রাজ্জাক। এর আগে নবাগত এসিল্যান্ড অনুপমা দাস কে ফুল দিয়ে বরণ করে নেন বিদায়ী এসিল্যান্ডসহ উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open

Close