গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ইউপি বিএনপির সাবেক সভাপতি মুকিত মিয়ার জানাযা ও দাফন সম্পন্ন, শোক প্রকাশ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপি বিএনপির সাবেক সভাপতি ও শিক্ষানুরাগী আব্দুল মুকিত আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় সিলেট নগরীর আম্বরখানাস্থ নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন। মরহুমের গ্রামের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার ঢাকাক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামে।

তিনি স্ত্রী, ২ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য আত্নীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ বিকাল ৫টায় ঢাকাদক্ষিণ দারুল উলুম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে গোলাপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গঁ সংগঠনের নেতৃবৃন্দসহ গোলাপগঞ্জের হাজার হাজার মানুষ অংশ গ্রহণ করেন। জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

এদিকে প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ডা. আব্দুল গফুর, আহবায়ক কমিটির সদস্য মহিউস সুন্নাহ সুন্নাহ চৌধুরী নার্জিস, নুমান উদ্দিন মুরাদ, মনিরুজ্জামান উজ্জল, শাহ জামাল, আতাউর রহমান, বিএনপি নেতা নুরুল আমিন লিলন, লাল মিয়া, আপ্তাব উদ্দিন লাল মিয়া,ঢাকাদক্ষিণ ইউপ বিএনপি সেক্রেটারী সালমান আহমদসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

তারা এক শোকবার্তায় নেতারা বলেন, ‘মরহুম আব্দুল মুকিত বাংলাদেশি জাতীয়তাবাদী নীতি ও আদর্শে রাষ্ট্রপতি জিয়াউর রহমানের গভীর আস্থাশীল ছিলেন। তিনি ঢাকাদক্ষিণ ইউপি বিএনপিকে সুসংগঠিত ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্রকে উদ্ধার করার আন্দোলন সংগ্রামে তার বলিষ্ঠ ভুমিকা বিএনপির নেতা-কর্মীদের সবসময় অনুপ্রাণিত করবে। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। আমরা তার আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। 

বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close