গোলাপগঞ্জের রায়গড় উন্নয়ন সংস্থার আহবায়ক কমিটি গঠন সম্পন্ন

গোলাপগঞ্জ প্রতিনিধি :

গোলাপগঞ্জে মাদকমুক্ত মডেল গ্রাম গড়তে যুবক ও মুরব্বীয়ানদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর)  সন্ধ্যা ৭ টায় ১নং রায়গড় সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গঁণে রায়গড়ের বিশিষ্ট মুরুব্বি  আপ্তাব আলীর সভাপতিত্বে রুমন খানের সঞ্চালনায় সভার শুরুতে বক্তব্য রাখেন ইউপি সদস্য সেলিম আহমদ।

এছাড়া আরোও বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, সাহাব উদ্দিন আহমদ, কাজল কান্তি দাশ, মনিরুজ্জামান উজ্জ্বল, শাহ আলম খাঁন, সমছুদ্দিন, মক্তার আলী, হাজী সিরাজুল হক, হাজী খলকু মিয়া, আব্দুর রহীম, , মাওঃ হোসাইন আহমদ, ইউপি সদস্য হোসেন আহমদ, আব্দুর রব দুলু, কামরান আহমদ, জুবের আহমদ, সাবেক মেম্বার আমজাদ খাঁন, আঃ রুফ, আঃ নুর, ময়নুল ইসলাম, আবু তাহের সিদ্দিকী ছানু, নজরুল ইসলাম, কবির আহমদ, স্বপন আহমদ, জুবের আহমদ প্রমুখ।

সভায় বক্তরা বলেন রায়গড় উন্নয়ন সংস্থা গঠনের গুরুত্ব উল্লেখ করে বক্তারা বক্তব্য রাখেন এবং গ্রামের উন্নয়ন সুদৃঢ় করতে এই সংস্থা গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। পাশাপাশি সন্ত্রাস, চাঁদাবাজ মাদকসেবীরা সুন্দর জীবনের  ফিরে আসার আহ্বান করা হয়। রায়গড় গ্রামের শিক্ষা-ঐক্য-শান্তি-শৃঙ্খলা ও উন্নয়নের লক্ষ্যে একটি গঠনতন্ত্র বা নীতিমালা প্রনয়নের জন্যে সভায় সর্বসম্মতিক্রমে একটি  সাত সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। ঢাকাদক্ষিন বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক কাজল কান্তি দাসকে আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন ৫ ওয়ার্ড সদস্য  সেলিম আহমদ, সাবেক চেয়ারম্যান প্রার্থী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মনিরুজ্জামান উজ্জল, ঢাকাদক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রহিম, মাওলানা হোসাইন আহমদ, ইউপি সদস্য হোসাইন আহমদ।

গঠিত আহবায়ক কমিটি আগামী সভায় একটি পূর্নাঙ্গ কমিটি ও গঠনতন্ত্রের খসড়া উপস্থাপন করবেন বলে আশা ব্যক্ত করেন উপস্থিত ব্যক্তিবর্গ।

Sharing is caring!

Loading...
Open

Close