সিলেট, সুনামগঞ্জ ও শ্রীমঙ্গলে ১৮১ বোতল মদসহ দুজন আটক

নিজস্ব প্রতিবেদক::

সিলেটের জৈন্তাপুর, সুনামগঞ্জ সদর ও মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৃথক অভিযান চালিয়ে ১৮১ বোতল মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯)।

এ সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ জানায়- বুধবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় মেজর আহমেদ নোমান জাকি ও সিনিয়র এএসপি মো. আব্দুল খালেকের নেতৃত্বে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাল্পের একটি দল শ্রীমঙ্গলের লছনা থেকে ১০৫ লিটার দেশীয়মদ জব্দসহ অজিত বাউরী (২৮) নামের এক যুবককে আটক করে। আটক যুবক উপজেলার সাতগাঁও এলাকার বিপুল বাউরীর ছেলে।

একই দিন অপর অভিযানে সুনামগঞ্জ সদর উপজেলা থেকে ৫৯ বোতল বিদেশী মদ জব্দ করে র‌্যাব-৯ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সুনামগঞ্জ। তবে ওই মাদকের চালানের মালিক সুবেল মিয়া (২৬) পালিয়ে যায়। সে সুনামগঞ্জ সদর উপজেলার তেরাপুর গ্রামের মো. আব্দুল মোতালেবের ছেলে।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার ফয়সল আহমদ এবং এএসপি মো. আব্দুল্লাহ।

এদিকে বুধবার (১৬ সেপ্টেম্বর) রাতে উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, সিনিয়র এএসপি নাহিদ হাসান এবং এএসপি ওবাইন এর সমন্বয়ে আরেক অভিযানে জৈন্তাপুর উপজেলার চিকনাগুল থেকে ১৭ বোতল বিদেশি মদসহ আলমাছ উদ্দিন (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯)। আটক আলমাছ উদ্দিন উপজেলার ভিত্রিখেল গ্রামের ইয়রাখ আলীর ছেলে।

জব্দকৃত আলামতসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে র‌্যাব স্ব স্ব থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন।

Sharing is caring!

Loading...
Open

Close