বড়লেখায় প্রাইভেটকারসহ ৩ চোর আটক

মৌলভীবাজার প্রতিনিধিঃঃ

মৌলভীবাজারের বড়লেখায় ৩ প্রাইভেটকার চোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার (১৬ই সেপ্টেম্বর) দুপুরে আদালতে নেওয়া হলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরা হলেন- শ্রীমঙ্গল উপজেলার অলিউর রহমান (২৫), রাইসুল ইসলাম অনিক (২৪) ও রায়হানুল ইসলাম জয় (২৪)।

পুলিশ জানায়, উপজেলার সুড়িকান্দি গ্রামের মোর্শেদ আহমদের প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ-১১-৪০০৯) গত ৩১শে আগস্ট রাতে নিজ বসতবাড়ির রাস্তার পার্শে পার্কিং করে রাখেন। রাত ৩টা পর্যন্ত তিনি প্রাইভেট কারটি দেখতে পান। ফজরের নামাজের পর প্রাইভেট কারটি সেখানে নেই দেখে খোঁজাখুঁজি শুরু করেন। পরে না পেয়ে তিনি বিষয়টি পুলিশকে জানান। অভিযোগ পেয়ে কারটি উদ্ধারে নামে পুলিশ। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল উপজেলার ডোবাগাঁ গ্রামে অভিযান চালায় পুলিশ। এরপর সেখান থেকে চুরি যাওয়া প্রাইভেট কারটি উদ্ধার এবং চুরির সাথে জড়িত থাকায় ৩ জনকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বুধবার দুপুরে বলেন, প্রাইভেটকার মালিকের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে চুরি যাওয়া প্রাইভেটকারটি শ্রীমঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে। একই সাথে চুরির সঙ্গে জড়িত তিন চোরকে গ্রেপ্তার করেছে। বুধবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close