আগামী শুক্র ও শনিবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

সুরমা টাইমস ডেস্ক::

সিলেট নগরীতে বিদ্যুৎ লাইন মেরামত ও সংরক্ষণ কাজ অব্যাহত রয়েছে। এ জন্য আগামি শুক্র ও শনিবার নগরীর বেশ কিছু এলাকায় কয়েক ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নিয়ন্ত্রনাধীন কুমারগাঁও-এমসি কলেজ ৩৩ কেভি লাইন এবং এমসি কলেজ-উপশহর ৩৩ কেভি রিং লাইন এর জরুরী মেরামত -সংরক্ষন কাজ করা হবে আগামি শুক্র ও শনিবার। যার কারনে আগামি শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরীর টিবি হাসপাতাল, মিতালিটিলা, খরাদিপাড়া, রাজবাড়ী, দর্জিপাড়া, হাফিজ কমপ্লেক্স, আমান উল্লা, নাইওরপুল, চারাদিঘীরপাড় ধোপাদিঘীরপাড় আরামবাগ, দূর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, দুগ্ধ খামার, গোপালটিলা, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, শিবগঞ্জ, শাহী ঈদগাহ, নয়াসড়ক, রাজবাড়ী, জেলরোড, ও ৩৩/১১ কেভি এমসি কলেজ উপকেন্দ্রের ফিডারসহ তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া আগামি শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপশহর, যতরপুর, রায়নগর, সোনারপাড়া, বালুচর, শিবগঞ্জ, টিলাগড়, এম.সি কলেজ, মজুমদারপাড়া, সেনপাড়া, সবুজবাগ, লামাপাড়া, লাকরিপাড়া, খাদিম সিরামিকস, ভাটাটিকর, হাতিমবাগ, শাহী ঈদগাহ, টিবিগেইট, রাজপাড়া, শাহী ইদগাহ, গোয়াইটুলা, কলবাখানী, হাজারীবাগ, অনামিকা আ/এ, উচাসড়ক, কাজীটুলা, মকতবগলি ও কাহের মিয়ার গলিতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

জনগণের সাময়িক এ অসুবিধার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।

Sharing is caring!

Loading...
Open

Close