নিউইয়র্কে বাংলা ক্লাব ইউএসএ’র বর্ণাঢ্য ঈদ পুনর্মিলনী

নিউইয়র্ক থেকে সাখাওয়াত হোসেন সেলিম::

নিউইয়র্কে আনন্দঘন-উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে সামাজিক সংগঠন বাংলা ক্লাব ইউএসএ’র ঈদ পুনর্মিলনী। গত ১২ সেপ্টেম্বর শনিবার লংআইল্যান্ডের ওয়ানট্যাগ পার্কে প্রাকৃতিক মনোরম পরিবেশে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য এ আয়োজনে নিউইয়র্কে বসবাসরত বাংলা ক্লাবের সদস্য ও তাদের স্বজনরা পার্কের খোলা মাঠে নির্মল আনন্দ উপভোগ করেন। পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানান আনন্দে মেতে ওঠে নতুন প্রজন্মের শিশু-কিশোর সহ ক্লাব সদস্যরা। বনভোজনে মজাদার সব খাবারের পাশাপশি ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনাও। খবর ইউএসএনিউজঅনলাইন’র।
সংগঠনের সভাপতি আবুল কালাম পিনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মো. মমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন. সাংস্কৃতিক সম্পাদক মো. সোনার বলাই, সমাজ কল্যাণ সম্পাদক শহীদুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ ফয়সাল আহমেদ, সদস্য আখতারুজ্জামান হ্যাপি, মোহাম্মদ এ হাসান, কাজি মাহে আলম, মুনিম এবং আনোয়ার।
সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ও সদস্য মোহাম্মদ হেলাল উদ্দিনের যৌথ পরিচালনায় এ সময় আরো ছিলেন সংগঠনের উপদেষ্টা বখতিয়ার রহমান খোকন, মীর সারওয়ার আলী, আলমাস আলী ও মিলন, কমিউনিটি এক্টিভিস্ট মোহাম্মদ মোস্তাক হামিদ হিরো, কিবরিয়া প্রমুখ।
সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনিকা দাস ও বাবুল। ছিল এক ক্ষুদে শিল্পীর চমৎকার নৃত্যও।
বক্তারা বলেন, প্রবাসে নতুন প্রজন্মের মাঝে বাংলা সংস্কৃতিকে তুলে ধরার প্রয়াসে বাংলা ক্লাবের আত্মপ্রকাশ ঘটে। সেই লক্ষে সংগঠনটি নানা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

Sharing is caring!

Loading...
Open

Close