গোয়াইনঘাট উপজেলা যুবদলের নেতৃত্ব হবে,মামলা,হামলায়, নির্যাতিতদের মাধ্যমে : শহীদ উল্লাহ তালুকদার

গোয়াইনঘাট প্রতিনিধিঃঃ

জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা যুবদল কতৃক তৃনমুল পর্যায়ে যুবদল কে শক্তিশালী করার লক্ষ্যে গোয়াইনঘাট উপজেলা যুবদলের সাথে এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। ১৩ সেপ্টেম্বর রবিবার দুপুর ২ টায় গোয়াইনঘাটস্থ একটি অভিজাত হোটেলে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা যুবদল এর আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সদস্য সচিব মকসুদ আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি শহীদ উল্লাহ তালুকদার, প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতীয়তাবদী যুবদল কে তৃনমূল থেকে শক্তিশালী করার লক্ষ্যে দেশনায়ক তারেক রহমান এর নির্দেশনায় কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক আজ আমরা পূণ্য ভুমি সিলেটের জাতীয়তাবাদী যুবদল কে সু সংগঠিত করতে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছি। গোয়াইনঘাট যুবদল কে শক্তিশালী করার নৈতিক দায়িত্ব আমাদের। বিগত দিনের আন্দোলন সংগ্রাম করতে গিয়ে অনেকে কারাবরন করেছেন নির্যাতন নিপীড়নের শীকার হয়ছেন তাই নেতৃত্ব গঠনে মামলা হামলায় পরিক্ষিতদের মাধ্যমে গঠন করা হবে।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক জাহিদুর রহমান দিপু, কেন্দ্রীয় যুবদলের জাহাঙ্গীর আলম দুলাল, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল আহমদ। বিশেষ অতিথির বক্তব্যে আনছার উদ্দিন বলেন, দলের এই সংকট ময় মুহূর্তে যুবদল নেতাকর্মী কে জেগে উঠতে হবে আগামীর জন্য। বিশেষ অতিথির বক্তব্য দিপু বলেন দেশনায়ক তারেক রহমান এর নির্দেশে আজ আমরা তৃনমুল পর্যায়ে কাজ করে যাচ্ছি,ত্যাগী ও সাহসীদের মাধ্যমে আগামীর নেতৃত্ব হবে। বিশেষ অতিথির বক্তব্যে দুলাল বলেন, সময়ের সাহসী যুবকদের নিয়েই যুবদল গঠন করতে আমরা কাজ করে যাচ্ছি, বিশেষ অতিথির বক্তব্যে সোহেল আহমদ বলেন এখানের নেতৃত্ব হবে চৌকুসদের দিয়ে কোন ধরনের পকেট কমিটি হওয়ার সুযোগ নেই। সভাপতির বক্তব্যে সিদ্দিকুর রহমান পাপলু বলেন গোয়াইনঘাট উপজেলা যুবদল হবে গোয়াইঘাটের ধুলা বালু ঘামে মেষা ত্যাগী পরিক্ষতি যুবকদের নিয়ে। সিলেট যুবদল অত্যান্ত পরিক্ষিত ভাবে তৃনমুল থেকে যুগ্য নেতৃত্ব খুজে বের করে নেওায়র জন্য কাজ করে যাচ্ছে, কমিটি গঠনে ত্যাগী ও হামলা মামলায় নির্যাতিতদের অগ্রাধিকার ভিত্তিতে গ্রহণ করা হবে।

এসময় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদল এর আহবায়ক কমিটির সিনিয়র সদস্য এড. মোমিনুল ইসলাম মোমিন, গোয়াইনঘাট এর দলনেতা জেলা সদস্য আক্তার আহমদ , আশরাফ উদ্দিন ফরহাদ, সাহেদ আহমদ চমন,ময়নুল ইসলাম মঞ্জু।
সভায় আরোও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আব্দুল্লাহ শফি সাহেদ, গোয়াইনঘাট এর দায়িত্ব প্রাপ্ত মিজানুর রহমান নেছার, জেলা সদস্য লিটন আহমদ,জেলা সদস্য অলি চৌধুরী, জেলা সদস্য কয়েছ আহমদ, , অলি উর রহমান, জুনেদ আহমদ, ফখরুল ইসলাম রুমেল,মাহফুজ চৌধুরী, জি এম বাপ্পি ,আলী আহমদ আলম,উসমান গনী,মকসুদল করিম নুহেল, এহতেশামুল হক সবুজ। গোয়াইনঘাট উপজেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা যুবদলের সাবেক সভাপতি আব্দুল মতিন, সাবেক সাধারণ সম্পাদক হাজী আব্দুল খালিক,সাবেক সাংগঠনিক সম্পাদক জাকারিয়া রাব্বানী, এড শাহাজান সিদ্দিকী, শাহাবুদ্দিন চেয়ারম্যান , মনিরুল করিম,খালেদ আহমদ চেয়ারম্যান) মুজ্জমিল আলী,গোলাম কিবরিয়া সাত্তার, জাহাঙ্গীর আলম, হারুনুর রশীদ, জাহিদ খান, রস্তুম্পুর ইউনিয়ন সভাপতি আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক হেলাল আহমেদ, পশ্চিম জাফলং ইউনিয়ন সভাপতি আব্দুল কাদির,সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, পুর্ব জাফলং ইউনিয়ন সাধারণ সম্পাদক সম্পাদক জি এম শফিক, লেঙুড়া ইউনিয়ন সভাপতি আলীম উদ্দিন, আলীরগাও ইউনিয়ন সাধারণ সম্পাদক সমছির উদ্দিন, ফতেহপুর ইউনিয়ন সহ সভাপতি বদরুল মেম্বার, নন্দির গাও ইউনিয়ন সভাপতি খলিলুর রহমান তোয়াক্কুল ইউনিয়ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ডৌবাড়ী ইউনিয়ন সভাপতি আব্দুল্লাহ, পশ্চিম আলীর ইউনিয়ন মোশারফ হোসেন, সাবেক ছাত্রনেতা মাহবুব সাজু প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close