গোলাপগঞ্জে ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্যদেরকে সংবর্ধনা

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য কাউন্সিলর নূরুল আম্বিয়া চৌধুরী জামিল, আহবায়ক কমিটির সদস্য জাহেদ আহমদ, পৌর যুবদল নেতা রাজু আহমদ ও সিলেট জেলা ছাত্রদল নেতা শাহরাজ চৌধুরীর পক্ষ থেকে নবগঠিত ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্যদেরকে সংবর্ধনা প্রধান করা হয়েছে।

গত শনিবার(১২ সেপ্টেম্বর) বিকেলে গোলাপগঞ্জের একটি অভিজাত হোটেলে নবগঠিত কমিটির সকলকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানিয়ে সকলের উদ্দেশ্য তাহারা বলেন শহীদ জিয়া যে ভাবে রাজনীতি করেছেন সেই ভাবেই রাজনীতি করে যেতে হবে। তাদের জন্য দোয়া করেন এবং তারা সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশা প্রকাশ করে বলেন গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নবগঠিত কমিটি অগ্রগামী ভূমিকা পালন করবে।

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সদস্য সচিব ফাহিম চৌধুরী, যুগ্ম আহবায়ক সুফিয়ান আহমদ, যুগ্ম আহবায়ক আব্দুল ফাত্তাহ। উপজেলা ছাত্রদলের অন্যতম সদস্য রিয়াজ উদ্দিন, পৌর ছাত্রদলের নবগঠিত কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক ফয়সল ইসলাম, যুগ্ম আহবায়ক মিজানুর রহমান সুজন, যুগ্ম আহবায়ক নাভিদ আনজুম রিফাত, যুগ্ম আহবায়ক আলী আশরাফ খালেদ, যুগ্ম আহবায়ক হিমেল আহমদ, পৌর ছাত্রদলের অন্যতম সদস্য সাব্বির আহমদ প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close