অনুরাধার ছেলে মিউজিক কম্পোজার আদিত্যর মৃত্যু

সুরমা টাইমস ডেস্ক::

প্রখ্যাত সঙ্গীত শিল্পী অনুরাধা পাড়োয়ালের ছেলে আদিত্য মাত্র ৩৫ বছর বয়সেই চলে গেলেন। বেশ কিছুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন আদিত্য। তাঁর মৃত্যুর কারণ হিসেবে কিডনি বিকলের কথা উল্লেখ করেছেন চিকিৎসকরা। কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন আদিত্য। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে।

আদিত্যর মৃত্যুর খবর ফেসবুকে জানিয়েছেন বলিউডের আর এক গায়ক শঙ্কর মহাদেবন। তিনি লিখেছেন, “আমাদের প্রিয় আদিত্য আর নেই। এই খবরটা শুনে ভেঙে পড়েছি। বিশ্বাসই হচ্ছে না। একজন দারুণ মিউজিশিয়ান এবং ভীষণ ভাল মানুষ ছিল আদিত্য। দু’দিন আগে ওর কম্পোজ করা একটা গান গাইলাম আমি। দারুণ ভাবে কম্পোজ করেছিল গানটা। আদিত্যর চলে যাওয়াটা মানতে পারছি না। তোমায় খুব ভালোবাসি। মিস করব।”

মায়ের মতো সঙ্গীতের জগতেই ক্যারিয়ার গড়েছিলেন আদিত্য। বালাসাহেব ঠাকরের বায়োপিক ‘ঠাকরে’ ছবিতে একটা গান কম্পোজ-ও করেছিলেন আদিত্য পড়োওয়াল। এই বছরের শুরুর দিকে একটি সাক্ষাৎকারে আদিত্য বলেছিলেন, “ভক্তিগীতির ক্ষেত্রে আমার মায়ের অবদান অনেক। আমি দেখেছি মায়ের গাওয়া ভজন, আরতি, প্রার্থনা সঙ্গীত শুনে অনেকের জীবন বদলে গিয়েছে। আমি চাই মায়ের জন্য একটা কম্পোজিশন তৈরি করতে।”

নব্বইয়ের দশকের অন্যতম বিখ্যাত গায়িকা ছিলেন অনুরাধা পাড়োয়াল। হিন্দি ছবির জগতে কুমার শানুর সঙ্গে অনুরাধার জুটি ছিল দর্শদের অন্যতম পছন্দের। একাধিক হিট গান একসঙ্গে গেয়েছেন তাঁরা। পরের দিকে অবশ্য প্লেব্যাকের জগত থেকে নিজেকে একেবারেই সরিয়ে নেন অনুরাধা। মন দেন ভক্তিগীতিতে।

সূত্র : দ্য ওয়াল।

Sharing is caring!

Loading...
Open

Close