রিয়ার স্বীকারোক্তি,সুশান্তর মাদকের আসরে বসতেন বহু তারকা

সুরমা টাইমস ডেস্ক::

সুশান্তের মৃত্যুর পর তার সঙ্গে জড়িয়ে পড়েছে মাদকের সংশ্লিষ্টতার তথ্য। এবার সে সংক্রান্ত জেরায় বলিউডের এমন একাধিক তারকার নাম নিয়েছেন রিয়া, যারা তাদের সঙ্গে মাদকের আসরে বসতেন। তাঁদের কয়েকজন ২০০ কোটির ক্লাবের সদস্য বলেও শোনা যাচ্ছিল। এবার সেই সব তারকার নাম প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়েছে বলিউডে। জানা গেছে, ড্রাগ চক্রের সঙ্গে যোগ রয়েছে বলিউডের এমন ২৫ জনেরও বেশি তারকাদের নাম প্রকাশ করেছেন রিয়া।

জেরার মুখে রিয়া স্বীকার করেছেন, তারকাদের ড্রাগ সেবনের সঙ্গে জড়িত রয়েছেন সারা আলি খান, রাকুলপ্রীত সিং, জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা, সুশান্তের বন্ধু তথা প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার ও পরিচালক মুকেশ ছাবরা।

বলিউডের কোনো কোনো তারকা মাদক নেন এমন অভিযোগ থাকলেও এতদিন তা কিছুটা আড়ালেই ছিল। তবে এবার একাধিক সূত্র থেকে দাবি করা হচ্ছে যে, রিয়ার বয়ানের ওপর ভিত্তি করে খুব তাড়াতাড়িই বলিউডের কিছু বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীর বাড়ির দরজায় পৌঁছে যেতে পারেন গোয়েন্দারা।

রিয়া আরও জানিয়েছেন, সুশান্তের সঙ্গে তিন নায়িকা একসঙ্গে বসে ড্রাগ নিতেন। এর আগে স্যামুয়েল হাওকিপ জানিয়েছিলেন, কেদারনাথ সিনেমার শ্যুটিং পর্ব থেকেই সুশান্তের সঙ্গে সারার একটা সম্পর্ক তৈরি হয়। কিন্তু কী কারণে তাঁরা আলাদা হয়ে গিয়েছিলেন তা এখনও অজানা।

রিয়া জেরায় জানিয়েছেন, ভাই সৌভিককে সাহায্য করতে তিনি বেশ কয়েকবার ড্রাগ আনানোর ব্যবস্থা করেছিলেন। লকডাউনে রিয়ার সান্তা ক্রুজের ফ্ল্যাটেও কিছুদিন থাকতে চেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। জানা গেছে, রিয়া আর সুশান্ত দুজনেই গোপনে গাঁজা আনিয়েছিলেন।

গোয়ান্দাদের রিয়া আরো জানিয়েছেন, গত বছরের বহু সময়, রাকুলপ্রীতের সঙ্গে বসে ড্রাগ নিতেন সুশান্ত। মুম্বাইয়ে জিম সেশন শেষ হলে বা একসঙ্গে কোনো পার্টি থেকে বের হওয়ার সময় উভয়েই পোজ দিয়ে ছবি তুলেছিলেন। বলিউডে এই তিন নায়িকাই নন, ড্রাগ চক্রের সঙ্গে যোগ রয়েছে বলিউডের এমন ২৫ জনেরও বেশি তারকাদের নাম প্রকাশ করেছেন রিয়া। তাঁর দাবি, বলিউডের ৭০ শতাংশ তারকাই হয় মাদক নেন, নয়তো মাদক আনান।

সুশান্ত মৃত্যুতে ড্রাগ যোগ নিয়ে বলতে গিয়ে এর আগে বলিউডের প্রথম সারির একাধিক তারকার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ এনেছেন কঙ্গনা রানাওয়াতও। পরিচালক-প্রযোজক করণ জোহর এবং তাঁর বাড়ির ব্যক্তিগত পার্টির বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। রণবীর কাপুর, রণবীর সিং, আদিত্য চোপড়া, মহেশ ভাট, রাজীব মাসান্দ ও আরও অনেকের নামেই বিস্ফোরক সব অভিযোগ করেছিলেন কঙ্গনা।

সূত্র :— এই সময়।

Sharing is caring!

Loading...
Open

Close