হাজতের ভেতর রিয়ার যেমন কাটল প্রথম রাত

সুরমা টাইমস ডেস্ক::

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮৭ দিনের মাথায় মঙ্গলবার মাদক সংক্রান্ত মামলায় এনসিবির হাতে গ্রেপ্তার হন রিয়া। মঙ্গলবার রিয়ার প্রথম রাত কেটেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর লকআপে (এনসিবি) লক আপে। ১২টার দিকে ভাই শৌভিকের সঙ্গে রাতের খাবার খান তিনি। বুধবার সকাল থেকে শুরু হয় জেল যাত্রার প্রস্তুতি।

রবি ও সোমবার জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার রিয়াকে ডেকে পাঠানো হয় এনসিবি দপ্তরে। সেখানে তাঁকে দুপুরে গ্রেপ্তার করা হয়। বিকেলে মেডিক্যাল পরীক্ষা করা হয় রিয়ার। এরপর তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। রিয়াকে রিমান্ডে চাওয়া হবে না বলে স্পষ্ট করেছিল এনসিবি।

সংস্থার কর্মকর্তা অশোক জৈন বলেন,রিয়ার বিরুদ্ধে প্রমাণ রয়েছে আমাদের হাতে। সে জন্যই গ্রেপ্তার করেছি। তবে রিমান্ডে নেওয়ার দরকার নেই। তাঁকে জিজ্ঞাসাবাদ করে আমরা সন্তুষ্ট। আর রিয়ার জবাবে মিলিয়ে দেখার জন্য ইতোমধ্যেই তো কয়েক জনকে গ্রেপ্তার করা হয়েছে।’ 

জানা গেছে, এনসিবি-র জেরায় রিয়া চক্রবর্তী ও শৌভিক জেরায় ২০ থেকে ২৫ জন বলিউডের বড় তারকার নাম করেছেন। ওই স্বীকারোক্তির ভিত্তিতে একটি তালিকা তৈরি করেছে এনসিবি। ওই তালিকায় নাম রয়েছে  পরিচালক, অভিনেতা, অভিনেত্রীদের। 

Sharing is caring!

Loading...
Open

Close