এম সাইফুর রহমান স্মরণে যুক্তরাজ্য জাইমা পাঠাগারের আলোচনা ও সভা দোয়া মাহফিল

সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকীতে যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় পূর্ব লন্ডনস্থ জাইমা পাঠাগারে এ সভায় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিতি ছিলেন।
যুক্তরাজ্য কৃষকদলের আহবায়ক ও জাইমা পাঠাগারের সত্ত্বাধিকারী আমিনুর রহমান আকরামের সভাপতিত্বে, যুক্তরাজ্য কৃষকদলের যুগ্ম আহবায়ক এ এস রওশনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন, লন্ডনে সফররত সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে এম সাইফুর রহমানের কৃতিত্ব সর্বজনবিদিত। সিলেটের উন্নয়নে তিনি ছিলেন সম্পূর্ণ আপোষহীন। সিলেটের প্রতি তাঁর যে প্রেম ছিল মৃত্যুর আগের দিন এখানে এসে তিনি তা প্রমাণ করেছেন।
সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমদ শাহিন, ওলামা দলের যুগ্ম আহবায়ক মাওলানা শামিম আহমদ, জাকির আহমদ, মকবুল হোসেন, মইনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক বদরুল আলম, জুড়ি ছাত্রদলের সাবেক সভাপতি ওয়াসিম আহমদ প্রমুখ। পরে এক দোয়া অনুষ্টিত হয়।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close