আগস্ট মাস আমাদের জন্য অত্যন্ত বেদানার : মাসুক উদ্দিন

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্বা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, সিলেট মহানগর যুবলীগ পুরো আগস্ট মাস ব্যাপী ২৭টি ওয়ার্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করেছে। এর মধ্যে মিলাদ, দোয়া মাহফিল, শিরনী বিতরণ, কাঙালীভোজ সহ গরীব দুঃখী মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন এবং করোনার মহামারিতে তাদের সহযোগিতার হাত সব সময় প্রসারিত ছিল।

তিনি আরও বলেন, শোকাবহ আগস্ট মাসে সিলেটে পূর্বে যা হয়নি, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদারের নেতৃত্বে তাই করে দেখিয়েছে সিলেট মহানগর যুবলীগ। আমি বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে সিলেট মহানগর যুবলীগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

পাশাপাশি তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শাহাদতবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

শনিবার(২৯ আগস্ট) তিনি সিলেট মহানগর যুবলীগের মাসব্যাপী কর্মসূচীর শেষ অংশ হিসেবে১৬, ও ১৭ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে নগরীর নয়া সড়ক জামে মসজিদে বাদ আসর দোয়া, মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অন্যদিকে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন,বাঙালির দাবি আদায়ে বঙ্গবন্ধু সর্বদা সোচ্চার ছিলেন। তার জন্য বাংলাদেশ স্বাধীন রাষ্ট্রে পরিণত হয়েছে। জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী।

উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদার।সিলেট জেলা সেচ্চাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুর রহমান।

অনুষ্টানে সভাপতিত্ব করেন ১৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক তারেক আহমদ চৌধুরী।পরিচালনা করেন ১৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেবুল আহমদ সাগর।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগ নেতা নুরুল হুদা চৌধুরী কয়েছ,সোয়েব আহমদ,আব্দুল করিম।অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আলামিন উল্লা রাসেল,সিনিয়র সহ সভাপতি ইসতিয়াক আলী সুমন,১৬ নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি মাহফুজ হাসান তান্না,১৬ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক আমিনুল হক সুমিত,আফজল হোসেন,রিজভী,পলাশ আহমদ,এমদাদ হোসেন ইমু,সাকারিয়া হোসেন সাকির,রবিন আহমদ অপু,আমিনুল ইসলাম আমিন,রুহুল আমিন,কামরানুল হক শিপু,আকিল আহমদ,তপু দাশ,সাদিকু রহমান সোহাগ,মিজানুর রহমান,রাফিউল করিম মাসুম,এম এস রুবেল আহমদ,মিজানুর রহমান,জালাল আহমদ,১৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম সৌমিক,সহ সভাপতি মাহবুবুর রহমান,কাউসার ,আলী হোসেন,সামাদ হাবীবুর রহমান প্রমুখ।

—বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close