বাঙালির অনুপ্রেরণার আরেক নাম বঙ্গবন্ধু : আজাদ

নিজস্ব প্রতিবেদক ::

সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষাবিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ বলেছেন, ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটি স্বাধীন বাংলাদেশ লাভ করেছিলাম। কিন্তু ঘাতকেরা ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের অন্যান্য সদস্যদের নির্মমভাবে হত্যা করে পিতা মুজিবের স্বপ্নের সোনার বাংলাকে পদাঘাত করে প্রায় তিন দশক বাংলাদেশকে পরাধীনতার শিকলে বন্দী করে রাখে। অনেক আন্দোলন সংগ্রাম ও রক্তের বিনিময়ে আজকের বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পিতা মুজিবের কাঙ্খিত সোনার বাংলা বিনির্মানের পথে হাঁটছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ পিতা মুজিবের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে।

মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে ২০ ও ২১ নং ওয়ার্ডের যৌথ উদ্যোগে মঙ্গলবার (২৫ আগষ্ট) বিকেলে টিলাগড় জামে মসজিদে মিলাদ, দোয়া ও শিন্নি বিতরণ শেষে  ২১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম সুহেলের সভাপতিত্বে ও ২০ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক এস . আর. শাওনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে আজাদুর রহমান আজাদ এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,মুশফিক জায়গিরদার সাধারন সম্পাদক সিলেট মহানগর যুবলীগ ও এডভোকেট ফখরুল ইসলাম , সাবেক সাধারন সম্পাদক সিলেট জেলা সেচ্ছাসেবকলীগ অন্যান্য দের মধ্য উপস্তিত ছিলেন ।আব্দুর রব সায়েম ,সভাপতি ২১ নং ওয়ার্ড যুবলীগ যুবনেতা তোফায়েল আহমেদ তারেক , দেওয়ান মুরাদ হাসান, আব্দুল কাইয়ুম লিটন , শামীম আহমদ, আজাদুর রহমান চন্চল, আবিদুর রহমান শিপলু , জাকির আহমেদ, টিটু চৌধুরী , শওকত হাসান মানিক , শিমুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open

Close