দোয়ারাবাজারে মসজিদের টাকা নিয়ে মারামারি, ৩ জন আটক

সুরমা টাইমস ডেস্ক::

দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের বাদে গুরেশপুর গ্রামের বায়তুল আমান জামে মসজিদের ক্যাশ টাকা আৎসাতের জেরে মারামারি মামলায় ৩ জনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

রোববার (২৩ আগস্ট) রাতে এস আই দীপন দেব নাথের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ছাতক থানার এলংগি গ্রাম থেকে এ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জাফর আলীর ছেলে অজুদ আলী (৫৫), অজুদ আলীর ছেলে এমরান হোসেন (২২) ও সামছুল ইসলাম সালমান (২০)।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, মামলার ১ নং আসামী জয়নাল আবেদীন মসজিদের মোতাওয়াল্লী থাকার সুবাদে মসজিদের ৪ লাখ ৮ হাজার টাকা দাদন ব্যবসায় লাগানোর কারণে গ্রামের পঞ্চায়েত নতুন কমিটি গঠন করে জয়নালের কাছে মসজিদের টাকা ফেরত চান। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকৃতি জানান।এ ব্যাপারে পঞ্চায়েতের পক্ষ থেকে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ করেন পঞ্চায়েতের লোকজন। এই ঘটনার সূত্র ধরে গত শুক্রবার জুময়ার নামাজের পর জয়নাল ও গ্রামের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৭ জন আহত হন। এরই জের ধরে একই গ্রামের আল আমিন বাদি হয়ে থানায় মামলা করেন। মামলা নং-১০/২২/৮/২০২০ইং।

দোয়ারাবাজার থানার এসআই দিপন দেব নাথ বলেন, উক্ত মামলার ৩ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close