মহালক্ষ্মী ভৈরবী গ্রীবামহাপীঠস্থান পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

গত ২১ আগস্ট রোজ শুক্রবার সতীপীঠের অন্যতম মহাপীঠ সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার জৈনপুরে অবস্থিত ৫১ পীঠের অন্যতম মহাপীঠ মহালক্ষ্মী ভৈরবী গ্রীবামহাপীঠে মন্দির পরিচালনা কমিটি এলাকাবাসী ও ভক্তবৃন্দের উপস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এক যৌথ সভা পীঠস্থান প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন শ্রী শিবব্রত ভৌমিক সভায় আসন্ন দূর্গা পূজা সম্পর্কে আলোচনা ও বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়। পীঠস্থানের পশ্চিমদিকে এস.এ.১১০৪,১১০৫,১০৯৮ দাগের দেবোত্তর ভূমিতে মহামান্য হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে বিচারাধীন সিভিল রিভিসন ৬৩২/১৯৯৯ মামলার প্রতিপক্ষ সৈয়দ মজাহিদ আলী গং কর্তৃক স্থাপনা নির্মাণের প্রচেষ্টার ব্যাপারে গভীর উদ্বেগ, নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। এবং দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনী পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় স্থানীয় প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থাসমূহ এবং ধর্ম বর্ণ নির্বিশেষে সকল সচেতন ও বিবেকবান মানুষের সহযোগিতা কামনা করা হয়।
সভায় উপস্থিত ছিলেন শ্রীহট্ট সংস্কৃত কলেজের অধ্যক্ষ ড. দীলিপ কুমার দাস চৌধুরী, হিন্দু কল্যাণ ট্রাস্ট এর সাবেক ট্রাস্টি নীহার রঞ্জন পুরকায়স্থ, পূজা উদযাপন পরিষদ দক্ষিণ সুরমার সভাপতি মনমোহন দেবনাথ, রবীন্দ্র কুমার দেব আশীষ, এডভোকেট গংগেশ দাস, গৌরাঙ্গ দেব, নারায়ন চক্রবর্তী, জনার্দন চক্রবর্তী, প্রমথ দাস, এডভোকেট বিপ্লব কান্তি দে মাধব, প্রভাষক প্রদীপ বর্ধন, এডভোকেট হীরেন্দ্র নাথ বিশ্বাস সহ পরিচালনা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close