তেতলী ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরশেনের অন্তর্ভুক্তি’র দাবিতে জেলা প্রশাসক বরাররে স্মারকলিপি

দক্ষিণ সুরমা উপজেলার ৩নং তেতলী ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত করার দাবিতে সিলেটের জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
২৩ আগস্ট রবিবার সকাল সাড়ে দশটায় তেতলী ইউনিয়নবাসীর পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণ করেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি এবং সার্বিক-অতিরিক্ত দায়িত্ব) শারমিন সুলতানা।
স্মারকলিপিতে বলা হয়, দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের মৌজা ধরাধরপুর ১১৫,বলদি ১২৫আংশিক দাগ ২১৯৯,২৩৪৯,৩৫০৯,৩৫১১,৩৫১৩ ও ৩৫৩৫দাগকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত হয়েছে। যাহা ইউনিয়নবাসী প্রত্যাশা পূরণ হয়নি। সিলেট সিটি কর্পোরেশনের সাথে তেতলী ইউনিয়নকে অর্ন্তভুক্ত করতে স্মারকলিপিতে জোর দাবী জানানো হয়। যার স্মারক নং-১১, ২৩-০৮-২০২০ইং।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বানেশ্বরপুর নবারুন সংঘের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াহিদ, তেতলী পশ্চিমের গাঁও জামে মসজিদের মোতওয়াল্লী মোক্তার হোসেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ সমিতির সহ সাংগঠনিক সম্পাদক লায়েক আহমদ, বলদি যুব সমাজ কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মকছুদুল করিম নুহেল, বর্তমান সভাপতি রুবেল আহমদ, বৃহত্তর চন্ডিপুল ব্যবসায়ী ঐক্য কমিটির সাধারণ সম্পাদক হোসেন মিনহাজ, ব্যবসায়ী আব্দুল মুকিত, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক শরীফ আহমদ, কয়ছর আহমদ, আব্দুর রহমান মিফতা প্রমুখ।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close