কানাইঘাট থানা ও ভূমি অফিস পরিদর্শনে জেলা প্রশাসক

সুরমা টাইমস ডেস্ক::

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম কানাইঘাট থানা ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেছেন। নিয়মিত রুটিন কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কানাইঘাটে আসেন জেলা প্রশাসক।

এরপর তিনি প্রথমে কানাইঘাট থানা পরিদর্শন করেন এবং থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএমসহ পুলিশ অফিসারদের নিয়ে মতবিনিময় করে উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা বলেন।

পরে জেলা প্রশাসক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরীকে সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যান। তিনি অসুস্থ উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খানকে দেখতে তার বাসভবনেও যান।

জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম উপজেলা ভূমি অফিস ও সদর তপশিল অফিস পরিদর্শন করে সরকারি সেবা যাতে দ্রুত সময়ের মধ্যে সেবাগ্রহীতারা পান তা নিশ্চিত করার জন্য ভূমি অফিস ও তপশিল অফিসের কর্মকর্তাদের নির্দেশ দেন। এছাড়া তিনি উপজেলা প্রশাসনিক এলাকায় সর্বসাধারণের মাঝে উন্নতমানের মাস্ক বিতরণ করেন।

কানাইঘাটে অবস্থানকালে স্থানীয় সাংবাদিকদের জেলা প্রশাসক এমদাদুল ইসলাম বলেন, করোনা দুর্যোগকালীন সময়ে সিলেটে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড অত্যন্ত স্বচ্ছতার সহিত এগিয়ে যাচ্ছে। সরকারি অফিসে এসে যাতে করে জনসাধারণ তাদের সমস্ত সেবা কোন ধরনের হয়রানী ছাড়াই দ্রুত সময়ের মধ্যে পান এজন্য সবধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

মুজিববর্ষে সরকার দেশবাসীর জন্য অনেক ভালো ভালো কাজ হাতে নিয়েছে, সিলেটে মাঠ পর্যায়ে তা স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে বাস্তবায়নের জন্য তিনি সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সকল মহলকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

জেলা প্রশাসকের সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open

Close