ফেঞ্চুগঞ্জে ছিনতাই করতে গিয়ে নারীকে হত্যা, আটক ৩

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ::

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও মোল্লাটিল্লা এলাকা থেকে টয়লেটের রিংয়ের ট্যাংকি থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে এ ঘটনা ঘটে। ওই লাশটি উপজেলার মাইজগাঁও মোল্লাটিলা এলাকায় ভাড়াটিয়া রেদোয়ান মিয়ার স্ত্রী জুলেখা বেগম(৪৫)। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- গরুর খামারের কর্মচারী রুকন হরফে কালু (২০), ইন্দ্র (২১) ও উমন ভক্তা(১৪)।

থানা সূত্রে জানা যায়, পূর্বপরিকল্পিতভাবে ঘটনার তারিখ ও সময়ে পরস্পর যোগসাজশে জুলেখা বেগম সিএনজি কেনার জন্য টাকা জমিয়েছেন। সেই টাকা ছিনতাই করার জন্য গত বুধবার সন্ধ্যায় সাড়ে ৭টায় জুলেখা বেগমের ঘরে ঢুকে আসামিরা গামছা প্যাঁচিয়ে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করে।

লাশ গোপন করার জন্য আসামিরা পাশ্ববর্তী লন্ডন প্রবাসী মায়া বেগমের টয়লেটের রিংয়ের ভিতরে ফলে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ জুলেখা বেগমের লাশ টয়লেটের রিংয়ের ট্যাংকির ভিতর থেকে উদ্ধার করে।

লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, এ ব্যাপারে মৃত জুলেখা বেগমের ছেলে রুমন মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছে। পুলিশ অভিযান চালিয়ে আসামিদের আটক করেছে।

তিনি আরও বলেন সিআইডির ক্রাইম সিনের সহায়তায় ঘটনাস্থল থেকে লাশের প্রাপ্ত রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। আসামিদের আজ শুক্রবার আদালতে প্রেরণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open

Close