গোলাপগঞ্জে জটিল রোগে আক্রান্ত ৩৬ রোগীকে ১৮লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান

গোলাপগঞ্জ প্রতিনিধি ::

গোলাপগঞ্জে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগীদের মধ্যে আর্থিক সহায়তা হিসেবে চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ৩য় ও ৪র্থ কিস্তির চেক বিতরণ করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে ও সমাজসেবা অফিসার নুরুল হকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইকবাল আহমদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে উন্নত বিশ্বের ন্যায় বাংলাদেশেও জটিল রোগে আক্রান্ত ব্যক্তিদের সহায়তা প্রদান করা হচ্ছে। যা দেশের ইতিহাসে বিরল দৃষ্টান্ত। এছাড়াও করোনকালীন সময় কর্মহীন অসহায় মানুষের মধ্যে সহায়তা প্রদান ও চলমান কার্যক্রম বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অন্ততম মাধ্যম। তিনি বলেন, প্রতিমাসে গোলাপগঞ্জ সমাজসেবা অফিসের মাধ্যমে উপজেলাজুড়ে প্রতিবন্ধী, বয়স্কভাতা, বিধবাভাতাসহ বিভিন্ন কর্মসূচির আওতায় প্রায় দেড় কোটি টাকা বিতরণ করা হয়।

এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুর রহমান, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ। উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ডের সাংগঠনিক কমান্ডার আব্দুল মুহিত, সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী সাহেদ আরবী, সাংবাদিক সুলতান আবু নাসের, সাকিব আল মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক আলী হোসেন প্রমুখ। অনুষ্ঠান শেষে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৩৬জন রোগীকে ৫০হাজার টাকা করে মোট ১৮লক্ষ টাকার  আর্থিক সহায়তা স্বরুপ চেক হস্তান্তর করা হয়।

Sharing is caring!

Loading...
Open

Close