সিলেটে প্রাণ নাশের হুমকি দেয়ায় ডা. আব্দুল মনাফের বিরুদ্ধে থানায় জিডি

সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ সেফওয়ে হাসপাতালের ডাক্তার প্রফেসর মোহাম্মদ আব্দুল মনাফের বিরুদ্ধে প্রাণ নাশের হুমকি প্রদায় করায় সিলেট কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়রী করা হয়েছে। ১২ আগস্ট বুধবার রাতে ভোক্তভোগী মো. আমিনুল ইসলাম টিপু এই জিডি করেন। জিডি নং ৭৫৭।

সাধারণ ডায়রীতে তিনি উল্লেখ করেন, শারীরিক সমস্যার কারনে রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে আমি সেফওয়ে হাসপাতালের প্রফেসর ডা. মোহাম্মদ আব্দুল মনাফের নিকট যাই। তিনি আমাকে আমার সমস্যার কথা জানাতে বলেন, আমি আমার সমস্যার কথা জানাতে গেলে তিনি এক পর্যায়ে বলেন কোন টেস্ট করিয়েছি কিনা না। পরে আমার সমস্যার কথা শুনার সময় হঠাৎ তিনি আমাকে গালিগালাজ শুরু করেন। তখন আমাকে কেন গালিগালাজ করা হলো এর প্রতিবাদ করলে তিনি আমাকে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করেন এবং প্রাণে মেরে ফেলার হুমকিও দেন।

এসময় ভোক্তভোগী মো. আমিনুল ইসলাম টিটু জানান, ডাক্তারদের ধর্ম হচ্ছে রোগীদের সেবা দেয়া। কিন্তু এ ধরনের অকথ্য ভাষায় গালিগালাজ একজন ডাক্তারের মুখে মানায় না। আমি মনে করি জীবন বাঁচানোর মালিক মহান আল্লাহ তায়ালা। ডাক্তাররা ওসীলা মাত্র। এরপরও আমরা আমাদের সমস্যা নিয়ে ডাক্তারদের স্মরণাপন্ন হই। বর্তমানে আমি আমার জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছি। আমার ও আমার পরিবারের নিরাপত্তা বিধানে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রশাসনের উর্ধ্বতন মহলের সহযোগিতা কামনা করছি।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close