ত্যাগ, নেতৃত্ব ও যোগ্যতা যাদের আছে তাদের হাতেই বালাগঞ্জ উপজেলা যুবদল : শহীদ উল্লাহ তালুকদার

সিলেট জেলা যুবদলের উদ্যোগে বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবদল নেতৃবৃৃন্দের সাথে বালাগঞ্জ উপজেলা যুবদলের এক প্রনিতিধি সভা অনুষ্ঠিত হয়েছে।
১৩ আগস্ট বৃহস্পতিবার বিকেলে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে কেন্দ্রীয় যুবদল নেতৃবৃন্দের সাথে এই প্রনিতিধি সভা অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি শহীদ উল্লাহ তালুকদার বলেন, শহীদ জিয়ার হাতে গড়া যুবদল। দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে আমরা সুশৃঙ্খল ও সুসংগঠিত যুবদলের কমিটির নেতৃত্ব দেখতে চাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রকৃত মুক্তির আন্দোলন যুবদলের মাধ্যমেই শুরু হবে। তিনি বালাগঞ্জ যুবদলকে যোগ্য নেতৃত্ব দেখে আহ্বায়ক কমিটি উপহার দিবেন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল আহমদ।
বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন বলেন, বিগত সময়ে যারা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে মামলা হামলা নির্যাতনের স্বীকার হয়েছে সেই সব নেতাকর্মীকেই যুবদলের নেতৃত্বে আনা হবে। তিনি বালাগঞ্জ উপজেলায় যুবদলের কার্যক্রম বেগবানে আরো শক্তিশালীভাবে রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান।
সভাপতির বক্তব্যে সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু বলেন, যাদের ত্যাগ ও নেতৃত্ব দেওয়ার যোগ্যতা আছে এবং যুবদলের ঐতিহ্য রক্ষা করে রাজপথের আন্দোলন সংগ্রামে নেতৃত্বে দিতে পারবে তাদের হাতেই বালাগঞ্জ যুবদলের কমিটি উপহার দেওয়া হবে।
এতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, আখতার আহমদ, আশরাফ ফরহাদ, বালাগঞ্জের দায়িত্বপ্রাপ্ত দল নেতা এডভোকেট সাঈদ আহমদ, সাহেদ আহমদ চমন, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, অলি চৌধুরী, বালাগঞ্জ উপজেলা টিমের দায়িত্বপ্রাপ্ত সদস্য কয়েস আহমদ, ফখরুল ইসলাম রুমেল, মকসুদুল করিম নোহেল, মাহফুজ চৌধুরী, আলী আহমদ আলম, মতিউর রহমান আফজল, আমিনুল ইসলাম আমিন, বালাগঞ্জ উপজেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, দুলাল আহমদ, মো. মাসুক মিয়া, সাইফুল আহমদ শেফুল, কাওসার আহমদ, মিজু আহমদ লুলু, হুমায়ুন কবির, মশাহিদ আহমদ, আবুল ফাতেহ ফাত্তা, ইজলালুর রহমান, জুনাইদ আহমদ, শুভ লস্কর, দেলোয়ার শিকদার, সেলিম আহমদ, রেজাউল ইসলাম, কালাম আহমদ, জাহেদ আহমদ, সিজিল আহমদ, ছালাউর রহমান সালাম, সুহেল আহমদ, শাহিন আলম, জেল সাবুল, এস. এম. আশিক প্রমুখ।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close