রোটারিয়ান বেলায়েত ও অধ্যাপক ফয়েজের কর্মই তাদেরকে অমর করে রাখবে

রোটারি সিলেট সাউথের শোকসভা

মৃত্যুর মাধ্যমে মানুষের ইহজীবনের সমাপ্তি ঘটলেও অধিকাংশ গুণী মানুষ ইতিহাসে বেঁচে থাকেন, অমর হয়ে থাকেন মানবহৃদয়ে। নিজেদের কাজের পরিব্যাপ্তির মাধ্যমে নিজেদের অস্তিত্বের ছাপ রেখে যান। রোটারিয়ানরা মানবকল্যাণে নিয়োজিত থেকে মানুষের মনে সমাজে ভালোবাসার ছাপ রাখতে সক্ষম হচ্ছেন। রোটারি ক্লাব অব সিলেট সাউথ’র সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান বেলায়েত হোসেন চৌধূরী ও সাবেক বুলেটিন এডিটর অধ্যাপক ফয়েজ আহমদ বাবর-এর মৃত্যুতে সোমবার রাতে রোটারি ক্লাব অব সিলেট সাউথের আয়োজনে সিফডিয়া মিলনায়তনে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে পিডিজি ইঞ্জিনিয়ার এম এ লতিফ একথা বলেন।
রোটারি ক্লাব অব সিলেট সাউথের প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত দিদারের সভাপতিত্বে ও রোটারিয়ান জুবায়ের আহমদ চৌধুরী সুমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্যে আইপিডিজি লে. কর্নেল এম. আতাউর রহমান পীর বলেন, রোটারিয়ান বেলায়েত হোসেন চৌধুরী ও অধ্যাপক ফয়েজ আহমদ বাবর ছিলেন আপামর মানবদরদী মানুষ। প্রতিটি পদক্ষেপে তারা মানুষের কল্যাণের কথা ও সমাজের উন্নতির কথা চিন্তা করতেন। তাদের কর্মই তাদেরকে অমর করে রাখবে।
শোকসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এ্যাসিসটেন্ট গর্ভনর রোটারিয়ান হাসিনা মমতাজ আলপনা, আইপিপি রোটারিয়ান দেবাশীষ চক্রবর্তী, ডেপুটি গর্ভণর রোটারিয়ান মতিউর রহমান, রোটারি ৩২৮২ স্কলারশিপ কমিটির কো-চেয়ার পিপি রোটারিয়ান বদরুজামান, রোটারিয়ান পিপি আর কে ধর, ক্লাব সার্ভিস-রোটারিয়ান জুবায়ের আহমদ পিএইচএফ, সার্জেন্ট আমর্স-রোটারিয়ান দিপক চক্রবর্তী, রোটারি গেষ্ট রোটারিয়ান রানা এম লুতফুর রহমান পীর, রোটারিয়ান ফয়সল আহমদ, রোটারিয়ান আশরাফ হোসাইন পাটওয়ারী, রোটারিয়ান ইঞ্জিনিয়ার জাবেদ আহমদ, রোটারিয়ান শাহাজান খান, রোটারিয়ান ইমতেয়াজ আহমদ জগলু, রোটারিয়ান রাজু আহমদ, রোটারিয়ান কার্তিক পাল প্রমুখ।
শোকসভাশেষে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন আইপিডিজি লে. কর্নেল এম. আতাউর রহমান পীর।
ক্যাপশন –রোটারি ক্লাব অব সিলেট সাউথের উদ্যাগে রোটারিয়ান বেলায়েত হোসেন চেীধুরী ও রোটারিয়ান অধ্যাপক ফয়েজ আহমদ বাবর এর শোকসভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন রোটারি সাবেক ডিষ্ট্রিক্ট গভর্ণর ইঞ্জিনিয়ার এম এ লতিফ

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close