১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ এর বর্ধিত সভা ও শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কোরআন খানী, দোয়া, মিলাদ মাহফিল এবং দুস্থ ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ

আজ ১০ আগস্ট, ২০২০ইং, রোজ সোমবার, বিকাল ৩.০০ঘটিকায় যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন- ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, সভা সঞ্চালনা করেন-ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। সভায় মহানগরাধীন ২৪টি থানায় ৭৫টি ওয়ার্ড সমূহে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থ ও অসহায়দের মাঝে তবারক বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, সরোয়ার হোসেন মনা, হারুন অর রশিদ, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, দীল মোহাম্মদ খোকা, মাহবুবুর রহমান পলাশ, আলী আকবর বাবুল, মোরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, কাজী ইব্রাহিম খলিল মারুফ, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, আইন বিষয়ক সম্পাদক এড. শাহনাজ পারভীন হীরা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ পলাশ, সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী টোটন, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম খা, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-শিক্ষা ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালন, সহ-সম্পাদক নাসির উদ্দিন, মিল্টন আহমেদ বাদল, আইয়ুব আলী, সাঈদ হাসান শিশির, সদস্য এড. নিজাম উদ্দিন, আমিনুল ইসলাম মানিক, আব্দুল কুদ্দুস মকদুম, মোস্তাফিজুর রহমান তপু, এম আর মিঠু, মনির হোসেন সহ সকল ওয়ার্ড সমূহের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ।

বর্ধিত সভা শেষে শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কোরআন খানী, দোয়া, মিলাদ মাহফিল এবং অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগ নেতা-জহির উদ্দিন খসরু, এন আই আহমেদ সৈকত, রওশন জামির রানা, অলিউর রহমান অলি সহ কেন্দ্রীয়/মহানগর/ওয়ার্ড সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত কোরআন খানী, দোয়া, মিলাদ মাহফিল পরিচালনা করেন- হাফেজ মাওলানা আব্দুল হাকিম।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close